adv
২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

চুক্তির বাইরে গেলেই আর্থুরের বিরুদ্ধে মামলা করবে বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক : ক্যাম্প ন্যুতে চলছে অস্থিরতা। বার্সেলোনার সেরা তারকা লিওনেল মেসি ক্লাব ছাড়ছেন এমন গুঞ্জন শুরু হয়েছে অনেক আগেই।

নতুন করে দলের মিডফিল্ডার আর্থুরের সঙ্গে দ্বন্দ্ব চলছে বার্সেলোনার। চলতি মৌসুম শেষে জুভেন্টাসে যোগ দেবেন আর্থুর। চুক্তি অনুযায়ী লিগ শেষ হওয়ার পর চ্যাম্পিয়নস লিগও খেলার কথা ব্রাজিলের এ মিডফিল্ডারের। কিন্তু লিগ শেষ হওয়ার পর বেঁকে বসেছেন আর্থুর। সাফ জানিয়ে দিয়েছেন তিনি আর বার্সেলোনায় ফিরবেন না। খেলবেন না চ্যাম্পিয়নস লিগও। – রাইজিংবিডি

আর্থুর চাইছেন ক্লাব তাকে এখনই ছেড়ে দিক। কিন্তু বার্সালোনা তাকে চ্যাম্পিয়নস লিগের দলে দেখতে চাইছে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে চলছে আলোচনা। কিন্তু চূড়ান্ত সিদ্ধান্ত এখনও আসেনি। এদিকে স্প্যানিশ গণমাধ্যম মার্কা বলছে, যদি আর্থুর চ্যাম্পিয়নস লিগের দলের অনুশীলনে যোগ না দেয় তাহলে তার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে মামলা করবে বার্সেলোনা।

আর্থুরের অভিযোগ, জুভেন্টাসের সঙ্গে চুক্তি পাকা হওয়ার পর তিনি বার্সেলোনায় অবহেলার শিকার হয়েছেন। এজন্য বার্সায় আর ফিরতে চান না। চ্যাম্পিয়নস লিগের জন্য বার্সেলোনা আজ থেকে অনুশীলন শুরু করবে। এজন্য কোভিড টেস্ট করানোর কথা ফুটবলারদের। আর্থুর কোভিড টেস্ট করাননি এবং অনুশীলনে যোগ দিতে অস্বীকৃতি জানিয়েছেন।
দুই পক্ষের দ্বন্দ্ব শেষ পর্যন্ত কোথায় গিয়ে শেষ হয় সেটাই দেখার। – মার্কা

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া