adv
২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

সংসদ সদস্য ইসরাফিল আলমের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

ডেস্ক রিপাের্ট : নওগাঁ-৬ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য (এমপি) মো. ইসরাফিল আলমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার এক শোক বার্তায় তিনি বলেন, ইসরাফিল আলম তার পুরো জীবন দেশ ও জাতির কল্যাণে উৎসর্গ করেছিলেন।

প্রধানমন্ত্রী তার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সংসদ সদস্য মো. ইসরাফিল আলম সোমবার সকাল ৬টা ৪০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ইসরাফিল আলমকে শনিবার রাত ১০টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে নেওয়া হয়। আগে থেকেই তিনি ওই হাসপাতালে ভর্তি ছিলেন।

এমপির পারিবারিক সূত্র জানায়, ইসরাফিল আলম দিন পনের আগে অসুস্থ বোধ করেলে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। এরপর সুস্থ হয়ে ১৪ জুলাই তিনি নওগাঁয় নিজের বাড়ি যান। সেখান থেকে ঢাকায় ফিরে আসার পর ২৩ জুলাই আবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তার করোনা শনাক্ত হয়।

ইসরাফিল আলম ১৯৬৬ সালের ১৩ মার্চ রানীনগর উপজেলার গোনা ইউনিয়নের ঝিনা গ্রামে জন্মগ্রহণ করেন।

গত ২০০৮ সালে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়ে বিপুল ভোটে বিজয়ী হন তৎকালীন ঢাকা মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইসরাফিল আলম। এরপর ২০১৪ সালে দশম জাতীয় সংসদ এবং একাদশ সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হন।

নবম জাতীয় সংসদে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ছিলেন ইসরাফিল আলম। বর্তমান সংসদে ওই কমিটির পাশাপাশি বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া