adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সেপ্টেম্বরে প্রস্তুতি ম্যাচে ব্রাজিল-আর্জেন্টিনা মুখোমুখি!

স্পোর্টস ডেস্ক : কোভিড ১- এর কারণে মার্চ মাস থেকেই বন্ধ রয়েছে আন্তর্জাতিক ফুটবল। বিভিন্ন দেশে ঘরোয়া লিগ শুরু হলেও সেপ্টেম্বর মাস থেকে শুরু হয়ে যেতে পারে আন্তর্জাতিক ফুটবল। সেপ্টেম্বরেই সুপার ডুপার হিট ম্যাচটি হতে পারে। মুখোমুখি হতে পারে ব্রাজিল ও আর্জেন্টিনা। এমনটাই জানাচ্ছে আর্জেন্টিনার পত্রিকা ‘ওলে’।

করোনভাইরাসের কারণে স্থগিত হয়ে গিয়েছে ইউরো কাপ এবং কোপা আমেরিকার মতো ফুটবলের মেগা টুর্নামেন্ট। জানা গিয়েছে, ৮ অক্টোবর থেকে শুরু হবে ২০২২ কাতার বিশ্বকাপের ল্যাটিন আমেরিকা অঞ্চলের যোগ্যতা পর্বের ম্যাচ।

ওলে’র প্রতিবেদন অনুযায়ী ৩ থেকে ৮ সেপ্টেম্বর ইউরোপিয়ান নেশনস লিগের একাধিক ম্যাচ হওয়ার কথা রয়েছে। একই সময়ে প্রস্তুতি ম্যাচ খেলে বাছাইপর্বের জন্য নিজেদের প্রস্তুত রাখতে চায় আর্জেন্টিনা। অক্টোবরেই ইকুয়েডর এবং বলিভিয়ার বিরুদ্ধে বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচ রয়েছে আর্জেন্টিনার। তাই প্রস্তুতি ম্যাচ ব্রাজিলের বিরুদ্ধে খেলতে পারে আর্জেন্টিনা।

যদিও দুটো ম্যাচেই আর্জেন্টিনার হয়ে খেলতে পারবেন না লিওনেল মেসি। গত কোপা আমেরিকায় ব্রাজিলের বিরুদ্ধে সেমিফাইনালে রেফারি এবং কনমেবলের সমালোচনা করায় তিন ম্যাচের জন্য নির্বাসিত হন লিওনেল মেসি। এমনকি তৃতীয় স্থান অধিকার করায় মেডেল নিতেও যাননি তিনি। তাই অক্টোবরে বিশ্বকাপের বাছাইপর্বের দুটি ম্যাচে আকাশি-সাদা জার্সিতে খেলতে পারবেন না মেসি। – আর্জেন্টাইন মিডিয়া ‘ওলে’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া