adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাদা রংয়ের আসনের জন্য বল দেখছেন না আইরিশ ক্রিকেটাররা

স্পোর্টস ডেস্ক : করোনা পরিস্থিতির মধ্যেই আন্তর্জাতিক ক্রিকেট শুরু করে দিয়েছে ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজ। এরই মধ্যে অন্য অনেক দেশই অনুশীলন শুরু করেছে। ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচে ওয়ানডে সিরিজকে সামনে রেখে অনুশীলন শুরু করেছে আয়ারল্যান্ডও।

অনুশীলনে এবার বিপাকে পড়েছে তারা। দর্শকশূন্য মাঠের আসনগুলো সাদা রংয়ের হওয়ায় ফিল্ডিংয়ের সময় বল দেখতে পারছেন না আয়ারল্যান্ডের খেলোয়াড়রা। ইংল্যান্ডের সাউদাম্পটনের এজেস বোলে নিজেদের মধ্যে ভাগ হয়ে প্রস্তুতি ম্যাচ খেলতে তারা।

সেখানেই এই বিপত্তিতে পড়েছে দলটি। এ প্রসঙ্গে আইরিশ কোচ কোচ গ্রাহাম ফোর্ড সংবাদ সম্মেলনে জানিয়েছেন আসন্ন সিরিজের তার দলের ফিল্ডারদের জন্য ব্যাকগ্রাউড বড় চ্যালেঞ্জ হতে পারে।

তিনি বলেছেন, এখানকার গ্যালারি নিয়ে কিছু দুর্ভাবনা আছে। আসনগুলো ক্রিম বা সাদা এবং এর মাঝেই ফাঁকা স্টেডিয়ামে সাদা বলে খেলতে হবে। তাই ফিল্ডারদের জন্য ব্যাকগ্রাউন্ড একটি চ্যালেঞ্জ হতে পারে।

আয়ারল্যান্ড দলের অধিনায়ক অ্যান্ডি বালবার্নি মনে করেন এমন পরিস্থিতির সঙ্গে তাদের মানিয়ে নিতে একটু সময় লাগবে। ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ শুরুর আগে আরও এক সপ্তাহ সময় পাচ্ছে আয়ারল্যান্ড। এই সময়ের মধ্যে সমস্যা কাটিয়ে উঠবে তার দল এমনটাই বিশ্বাস আইরিশ অধিনায়কের।

তার ভাষ্য, এখানে মানিয়ে নিতে কিছুটা সময় লাগছে। তবে প্রস্তুতির জন্য আমরা আরো এক সপ্তাহ সময় পাচ্ছি। এটি নিশ্চিত করতে হবে যে সবাই যেন স্বস্তিতে ফিল্ডিং করতে পারে এবং সবার চোখ যাতে অভ্যস্ত হয়ে ওঠে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া