adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফিট থাকলে খেলে যাওয়া উচিত ধোনির, মনে করেন গম্ভির

স্পোর্টস ডেস্ক : সাবেক ভারতীয় ওপেনার গৌতম গম্ভির মনে করেন, মহেন্দ্র সিং ধোনি যদি নিজেকে ফিট মনে করেন, ফর্মে থাকেন এবং খেলাটা উপভোগ করেন, তাহলে তার আন্তর্জাতিক ক্রিকেট খেলে যাওয়া উচিত। সম্প্রতি সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলার সময় এই মন্তব্য করেন গম্ভির।

গত বিশ্বকাপের সেমিফাইনাল থেকে ভারতের বাদ পড়ার পর আর কোনো ক্রিকেট খেলেননি ধোনি। এক বছরের বেশি সময় ধরে তিনি ক্রিকেট থেকে দূরে আছেন। জুলাই সাত তারিখে এই ভারতীয় তারকা ৩৯ বছর বয়সে পা রাখেন।

বহু ম্যাচে ধোনির সাথে খেলেছেন গম্ভির। আইপিএলেও তারা প্রতিদ্বন্দ্বী হিসেবে পরস্পরকে মোকাবেলা করেছেন। ফলে ক্রিকেটার ধোনিকে ভালোই করেই চেনেন গম্ভির, বয়স কেবলই একটি মাত্র সংখ্যা। আপনি যদি ফিট থাকেন এবং বলটা ঠিক মতো মাঠের বাইরে পাঠাতে পারেন, তাহলে এটা কোনো ব্যাপারই নয়। ধোনি যদি মনে করেন ছয় বা সাত নম্বরে খেলার জন্য তিনি ফিট আছেন, তাহলে তার খেলে যাওয়া উচিত। ২০০৭ থেকে ২০১৬ পর্যন্ত ভারতীয় দলকে সীমিত ওভারে নেতৃত্ব দেন ধোনি।

২০০৮ থেকে ২০১৪ সাল পর্যন্ত টেস্ট ক্রিকেটেও তিনি ভারতীয় দলের অধিনায়ক ছিলেন। এই সময়ে একমাত্র অধিনায়ক হিসেবে আইসিসির সব রকম আসরের শিরোপা জয়ের স্বাদ পেয়েছেন তিনি। – ডেইলি স্টার

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া