adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঈদের পর বিপিএল ও ডিপিএল নিয়ে সিদ্ধান্ত হবে বিসিবির সভায়

স্পোর্টস ডেস্ক : করোনার প্রভাবে বন্ধ রয়েছে দেশের সকল ক্রিকেটীয় ইভেন্ট। ক্রিকেটাররা অনুশীলনে ফিরলেও ক্রিকেট কবে ফিরবে সে বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত এখনও দিতে পারছে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কেননা দেশের করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ক্রিকেট মাঠে ফেরানোর পক্ষপাতি নন বোর্ড কর্তারা।

তবে এমন অবস্থায় আশার আলো দেখালেন বিসিবি পরিচালক ও বিপিএল গভর্নিং কাউন্সিলের টেকনিক্যাল কমিটির প্রধান জালাল ইউনুস। সম্প্রতি চ্যানেল আইয়ের অনলাইনের লাইভ শো ‘বি অ্যাকটিভ’-এ ঈদের পরই মাঠে ক্রিকেট ফেরানোর ইঙ্গিত দেন তিনি। ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) এবং বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আয়োজনের আশা করছেন বিসিবির এই পরিচালক।

জালাল ইউনুস বলেন, খুব শিগগিরই আমরা আলোচনায় বসব, কোরবানির ঈদের পর বিসিবির ওয়ার্কিং কমিটির একটি সভা আছে। বিপিএল নিয়ে চিন্তা করবো, কখন করা যায়। বিপিএল করার সময়টা হাতে আছে কেননা এটির জন্য নির্ধারিত সময় ডিসেম্বর-জানুয়ারি। সামনে আরও চার মাস হাতে থাকবে, আগস্ট-সেপ্টেম্বর-অক্টোবর-নভেম্বর। আমরা চেষ্টা করব বিপিএল ঠিক সময়েই করতে।

আমরা চাই প্রিমিয়ার লিগ শুরু হোক। দেখা যাক, ক্লাবের সঙ্গে বিসিবির আলাপ-আলোচনা চলছে। আগস্টের দিকে দেখি করোনার অবস্থা কেমন হয়। সেটার উপর নিভর্র করছে আমরা খেলা শুরু করতে পারব কিনা। আগস্টের দিকে তাকিয়ে আছি আমরা। তবে বিসিবির এই পরিচালক এটিও জানান সব কিছুই নির্ভর করছে করোনা পরিস্থিতির ওপর। করোনা পরিস্থিতির উন্নতি না হলে ক্রিকেট শুরু করা দুষ্কর বলে মনে করেন জালাল ইউনুস। – ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া