adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইংল্যান্ড ও অস্ট্রেলিয়াকে আমন্ত্রণ জানাবে পিসিবি

স্পোর্টস ডেস্ক : চলতি বছর তিন দফায় পাকিস্তান সফরে যাবার কথা ছিল বাংলাদেশের। যার দুই দফা সম্পন্ন হলেও তৃতীয় দফায় বাধা হয়ে দাঁড়ায় করোনাভাইরাস। মরণঘাতী এই ভাইরাসের প্রকোপে বাতিল হয়ে যায় সিরিজটির তৃতীয় ধাপ।

সিরিজের তৃতীয় ধাপ অনুষ্ঠিত না হলেও দুই ধাপে সিরিজ আয়োজন করে বাংলাদেশকে আতিথ্য দিয়ে আত্মবিশ্বাস বেড়েছে পাকিস্তানের। যা কাজে লাগিয়ে ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়াকে নিজেদের দেশে আমন্ত্রণ জানাতে চায় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

সম্প্রতি স্থানীয় গণমাধ্যমের কাছে এমনটাই আশাবাদ ব্যক্ত করেছেন পিসিবির প্রধান নির্বাহী ওয়াসিম খান। সফলভাবে বাংলাদেশ এবং শ্রীলংকা সিরিজ আয়োজন করায় পিসিবি এখন চাইছে অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের বিপক্ষের সিরিজ আয়োজন করতে। – ক্রিকফ্রেঞ্জি

ওয়াসিম খান বলেন, আমি পুরোপুরি আত্মবিশ্বাসী যে আগামী দুই বছরে ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়া তাদের ফিউচার ট্যুর প্ল্যান (এফটিপি) অনুসারে পাকিস্তান সফর করবে। হ্যাঁ আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি যে আন্তর্জাতিক ক্রিকেট দেশে পুরোপুরি ফিরে এসেছে।

আমরা শ্রীলঙ্কা ও বাংলাদেশের বিপক্ষে দুটি সফল দ্বিপাক্ষিক সিরিজ আয়োজন করেছি, মেরিলিবোন ক্রিকেট ক্লাবের (এমসিসি) সঙ্গে ম্যাচ হোস্ট করেছি, বাংলাদেশের নারী দলের বিপক্ষে এবং অনূর্ধ্ব-১৬ সিরিজের পাশাপাশি পাকিস্তান সুপার লিগ (পিএসএল) পরিচালনা করেছি। এগুলো আমাদের আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে।
[৭] ২০০৯ সালে পাকিস্তান সফরকালে শ্রীলংকা জাতীয় ক্রিকেট সলের ওপর সন্ত্রাসী হামলা হওয়ায় আন্তর্জাতিক ক্রিকেট থেকে নির্বাসিত করা হয়েছিল দেশটিকে। – ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া