adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্রিকইনফোর সাক্ষাতকারে সাকিব বললেন, ব্যক্তিত্বের ধরণে আমি রোনালদোর মতো

স্পোর্টস ডেস্ক : সাকিব আল হাসানের পছন্দ-অপছন্দের খবর যারা একটু হলেও রাখেন, তাদের সকলেরই জানার কথা লিওনেল মেসির পাঁড় ভক্ত তিনি। মেসির ক্লাব দল বার্সেলোনা আর জাতিয় দল আর্জেন্টিনারও সমান ভক্ত সাকিব। কিন্তু মাঠের বাইরে মেসির সঙ্গে আবার কোন মিল খুঁজে পান না তিনি। এদিক থেকে মেসির প্রধান প্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে ব্যক্তিত্বের ধরণে নাকি মেলে সাকিবের।

ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোর ভিডিও চ্যাটে দীপ দাশ গুপ্তের সঙ্গে আড্ডা দেন সাকিব। কথা বলেন নানা বিষয় নিয়ে।

কথা প্রসঙ্গে দীপ জিজ্ঞেস করেন আদর্শ হিসেবে সাকিব মেসিকে অনুসরণ করেন কিনা, এখানেই চমকে দিতে রোনালদোকে বেছে নেন সাকিব, হ্যাঁ, তা আছে (মেসির থেকে প্রেরণা)। যদিও মাঠের বাইরের মেসিকে আমি অনুসরণ করি না। কারণ সে অন্তর্মুখী। সংবাদ মাধ্যমে খুব কম কথা বলে। সাম্প্রতিক সময়ে হয়ত বলছে কিছুটা। ২-৩ বছর আগেও একেবারেই কথা বলত না। এদিকে রোনালদোকে কিন্তু বরাবরই মন খুলে কথা বলা লোক।

আমার মনে হয়, ব্যক্তিত্বের ধরণে আমি ক্রিশ্চিয়ানো রোনালদোর মতো। তবে পছন্দ করি মেসিকে। তারমানে এই নয় যে রোনালদোকে ঘৃণা করি। সেও দুর্দান্ত, অসাধারণ। ৩৫ বছর বয়েসেও যেভাবে পারফর্ম করছে তা চোখ ধাঁধানো। ফুটবলারদের ৩২ বছর পরই খেলাটা কঠিন। কিন্তু তাকে দেখে মনে হয় দিব্যি আরও ৩-৪ বছর খেলতে পারে।- ক্রিকইনফো/ ডেইলি স্টার

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া