adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

তুমি আমার সঙ্গেই আছো: রিয়া চক্রবর্তী

বিনোদন ডেস্ক : শুক্রবার (২৪ জুলাই) মুক্তি পাচ্ছে প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত অভিনীত সিনেমা ‘দিল বেচারা’। এটি তার অভিনীত শেষ সিনেমা। এটি মুক্তির আগে সুশান্তকে স্মরণ করেছেন তার প্রেমিকা রিয়া চক্রবর্তী।

ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে সুশান্তের একটি ছবি পোস্ট করেছেন এই অভিনেত্রী। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘তোমাকে দেখার জন্য আমার সর্বোচ্চ শক্তির প্রয়োজন হবে। আমি জানি তুমি আমার সঙ্গেই আছো। তোমাকে ও তোমার ভালোবাসাকে উপভোগ করব। জানি, তুমিও আমাদের সাথে এটি দেখবে।’

ডিজিটাল প্ল্যাটফর্ম ডিজনি-হটস্টারে ভারতীয় সময় সন্ধ্যা সাড়ে সাতটায় মুক্তি পাবে ‘দিল বেচারা’। জানা গেছে, ডিজনি-হটস্টারের অ্যাপ অথবা ওয়েবসাইটে সাবস্ক্রাইবার ও নন- সাবস্ক্রাইবার সবাই সিনেমাটি দেখতে পারবেন।

‘দিল বেচারা’ সিনেমাটি তৈরি হয়েছে ২০১৩ সালে প্রকাশিত জন গ্রিনের সর্বাধিক বিক্রিত বই ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার্স; অবলম্বনে। সিনেমায় ম্যানি ও কিজির প্রেমের গল্প তুলে ধরা হয়েছে। ক্যানসারে আক্রান্ত কিজির ইচ্ছা পূরণে সাহায্য করেন ম্যানি। সুশান্ত ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— সানজানা সাংঘাই, সাইফ আলী খান, স্বস্তিকা মুখার্জি, জাভেদ জাফরি প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া