adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

উদিনেসের কাছে হেরে যাওয়ায় শিরোপা জয়ের অপেক্ষা বাড়লো জুভেন্টাসের

স্পোর্টস ডেস্ক : ভাগ্যলক্ষি সাহায় হয়নি। তাই শিরোপা জেতা হলো না জুছেন্টাসের। সমীকরণটা ছিলো এমনই, জিতলেই নিশ্চিত হয়ে যাবে সিরি আ শিরোপা। এই স্বপ্ন নিয়ে উদিনেসের বিপক্ষে মাঠে নেমেছিল জুভেন্টাস। কিন্তু ক্রিশ্চিয়ানো রোনালদোরা প্রতিপক্ষের মাঠে হার মেনেছে শুরুতে লিড নিয়েও।

বৃহস্পতিবার ১-২ গোলে হেরে গেছে জুভেন্টাস। দীর্ঘ ১০ বছরের অপেক্ষা কাটিয়ে ঘরের মাঠে জুভেন্টাসের বিপক্ষে জয় তুলে নিয়েছে উদিনেসে। তাতে শিরোপা উৎসবের অপেক্ষা বাড়ল মাউরিসিও সারির দলের। অবশ্য সমীকরণ সহজই থাকল জুভদের জন্য। নিজেদের শেষ তিন ম্যাচ থেকে এখন যে কোনো একটিতে জিতলেই চ্যাম্পিয়ন হবে দলটি।

প্রথমার্ধের ৪২ মিনিটে মাথিজস ডি লিট এগিয়ে দেন জুভেন্টাসকে। তবে বিরতির পর ৫২ মিনিটে ইলিজা নেস্তোরোভস্কির গোলে সমতা ফেরায় উদিনেসে। যোগ করা সময়ে সেকো ফোফানা গোল আদায় করলে পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয় জুভেন্টাসকে।

৩৫ ম্যাচে ২৫ জয় ও ৫ ড্রয়ে ৮০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে জুভেন্তাস। সমান ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে আতালান্তা দ্বিতীয় ও ৭৩ পয়েন্ট নিয়ে ইন্টার মিলান আছে তৃতীয় স্থানে। ৩৯ পয়েন্ট নিয়ে উদিনেসের অবস্থান ১৫তম। রোববার সাম্পদরিয়ার বিপক্ষে খেলবে জুভেন্টাস। ম্যাচটি জিতলেই টানা নবম বারের মতো চ্যাম্পিয়ন হয়ে যাবে দলটি। – গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া