adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভার্চুয়াল সংবাদ সম্মেলনে অ্যান্ডারসন, আমি ব্রডের সঙ্গে জুটি বাঁধলে ইংল্যান্ডের লাভ হবে

স্পোর্টস ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম দুই টেস্টে দুটি ভিন্ন পেস বোলিং ইউনিট মাঠে নামিয়েছে স্বাগতিক ইংল্যান্ড। এতে ভাঙা পড়েছে দুই অভিজ্ঞ পেসার জেমস অ্যান্ডারসন ও স্টুয়ার্ট ব্রডের সাফল্যম-িত জুটি। বয়সের কারণে তাদেরকে একসঙ্গে সাদা পোশাকে আর না খেলানোর পরামর্শও দিয়েছেন অনেকে। তবে টেস্ট ইতিহাসের সফলতম পেসার অ্যান্ডারসন এমন ভাবনায় দ্বিমত পোষণ করেছেন।

বুধবার ভার্চুয়াল সংবাদ সম্মেলনে ব্রডের সঙ্গে ফের জুটি বাঁধার আশা প্রকাশ করে তিনি বলেছেন, একসঙ্গে আমাদের যে রেকর্ড রয়েছে, সেটাই (আমাদের পক্ষে) কথা বলে। আমি সত্যিই মনে করি যে, যদি আমরা দুজনেই ফিট থাকি এবং ইংল্যান্ড দল তাদের সেরা বোলিং আক্রমণ বেছে নেয়, তবে আমরা দুজনেই সেখানে থাকব।’

আগামী শুক্রবার ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে সিরিজ নির্ধারণী তৃতীয় ও শেষ টেস্ট মুখোমুখি হবে ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ। একই ভেন্যুতে আগের ম্যাচে ১১৩ রানের বড় ব্যবধানে জিতে সমতায় ফিরেছে স্বাগতিকরা। আর উদ্বোধনী টেস্টে ৪ উইকেটে জিতে শুভ সূচনা করেছিল সফরকারীরা।

প্রথম টেস্টে ইংলিশদের পেস আক্রমণে জোফরা আর্চার ও মার্ক উডের সঙ্গী ছিলেন আগামী সপ্তাহে ৩৮ বছরে পা দিতে যাওয়া অ্যান্ডারসন। তারা সম্মিলিতভাবে দখল করেছিলেন ৮ উইকেট। দ্বিতীয় টেস্টে বিশ্রাম দেওয়া হয় অ্যান্ডারসন ও উডকে। জৈব-সুরক্ষা বিধি ভাঙায় নাটকীয়ভাবে শেষ মুহূর্তে বাদ পড়েন আর্চার। ফলে সম্পূর্ণ নতুন ফাস্ট বোলিং ইউনিট নিয়ে মাঠে নামতে হয় ইংল্যান্ডকে। ৩৪ বছর বয়সী ব্রডের সঙ্গে একাদশে ঠাঁই পান স্যাম কারান ও ক্রিস ওকস। দুর্দান্ত নৈপুণ্য দেখিয়ে তারা নিজেদের মধ্যে ভাগাভাগি করে নেন ১৪ উইকেট।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া