adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পেট ব্যাথার চিকিৎসা নিতে ২৫ জুলাই লন্ডন যাচ্ছেন তামিম

নিজস্ব প্রতিবেদক : তামিমের পেটের ব্যাথাটা অনেক পুরানো। শুধু সময়ের অভাবে েেশর বইরে গিয়ে চিকিৎসা নিতে পারেননি। এবার চূড়ান্ত সিদ্ধান্ত। উন্নত চিকিৎসার জন্য লন্ডন যাচ্ছেন বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে দলপতি তামিম ইকবাল। আগামী ২৫ জুলাই দেশ ছাড়ছেন তিনি।

মঙ্গলবার (২১ জুলাই) দেশের শীর্ষস্থানীয় একটি জাতীয় দৈনিককে বিষয়টি নিশ্চিত করেন তামিম। জানা গেছে এদিন লন্ডনে অবস্থানরত চিকিৎসকদের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলে এই সিদ্ধান্ত নিয়েছেন জাতীয় দলের এই দলপতি। শুরুতে থাইল্যান্ড বা সিঙ্গাপুরে যাবার কথা থাকলেও শেষ পর্যন্ত পরিস্থিতি বিবেচনায় লন্ডনকে বেছে নেন তামিম।

গেল সপ্তাহে পেটের ব্যথা বেড়ে গেলে ঢাকার বেশ কিছু চেকআপ করালেও চিকিৎসকরা তামিমের রোগ নির্ণয়ে ব্যর্থ হয়। হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দিলেও দেশের করোনা পরিস্থিতি বিবেচনায় সেটি করেননি তামিম।

এ প্রসঙ্গে ৩১ বছর বয়সী এই ক্রিকেটার সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, গত এক মাসে আমার তিনবার পেটের তীব্র ব্যথা হয়েছিল কিন্তু ডাক্তাররা এর পেছনের কারণটি শনাক্ত করতে পারেননি। ব্যথা এতটাই মারাত্মক যে আমি সোজা হয়ে দাঁড়াতেও পারি না। চিকিৎসকরা আমাকে হাসপাতালে ভর্তি হতে বলেছিলেন তবে এটিও সম্ভব নয় কোভিড-১৯ পরিস্থিতির কারণে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া