adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইপিএলে কে কার বিরুদ্ধে লড়বে, জানা যাবে আগস্টের প্রথম সপ্তায়

স্পোর্টস ডেস্ক : সোমবার আইসিসি চলতি বছর অস্ট্রেলিয়ার মাটিতে হতে চলা টি-২০ বিশ্বকাপ স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়ার পরই আইপিএলের ত্রয়োদশ সংস্করণের রূপরেখা ঠিক করতে মাঠে নেমে পড়ে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই। মঙ্গলবার আইপিএল চেয়ারম্যান জানিয়ে দেন, এ বছর আইপিএল হবে সংযুক্ত আরব আমিরাতে। আগামী মাসের প্রথম সপ্তাহে প্রকাশিত হবে আইপিএলের সূচি।

কোভিড-১৯ অতিমহামারীর কারণে সোমবার বোর্ড মিটিংয়ের পর চলতি বছর অক্টবোর-নভেম্বরে টি-২০ বিশ্বকাপ স্থগিত রাখার সিদ্ধান্ত ঘোষণা করে বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা। আইসিসির প্রধান নির্বাহী মনু সাওয়নি বলেন, আমরা এক কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি। এই প্রক্রিয়াটির মধ্য দিয়ে আমাদের খেলাটির সঙ্গে জড়িত প্রত্যেকের স্বাস্থ্য ও সুরক্ষা রক্ষা করা আমাদের অগ্রাধিকার।

আইসিসির এই ঘোষণার সঙ্গে সঙ্গে আইপিএল আয়োজন নিয়ে মাঠে নেমে পড়েন বিসিসিআই কর্তারা। এদিন আইপিএল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল জানিয়ে দেন সেপ্টেম্বর থেকে নভেম্বরের প্রথম সপ্তাহের মধ্যে আইপিএল অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, আগস্টের প্রথম সপ্তাহের মধ্যেই আইপিএল গভর্নিং কাউন্সিলের সভা হবে। সেখানেই আইপিএলের পূর্ণাঙ্গ সূচি ঠিক হবে। এখনও পর্যন্ত ঠিক রয়েছে পুরো আইপিএল অর্থাৎ ৬০টি ম্যাচ হবে। সম্ভবত টুর্নামেন্ট হবে সংযুক্ত আরব আমিরাতে। – ইন্ডিয়ান এক্সপ্রেস

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া