adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এএফসি কাপে বসুন্ধরা কিংসের সব ম্যাচ মালদ্বীপে

নিজস্ব প্রতিবেদক : এএফসি কাপে নিজেদের উদ্বোধনী ম্যাচে মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাবকে উড়িয়ে দিয়েছিলো বসুন্ধরা কিংস। বাংলাদেশের দলটি জিতেছিলো ৫-১ গোলে। এরপর করোনার ধাক্কায় বন্ধ হলো খেলা। পরিস্থিতি এখন কিছুটা স্বাভাবিক। স্বাস্থ্যবিধি মেনে ফুটবলাররা ফিরছেন তাঁবুতে। ফিরছে ফুটবলও।

টুর্নামেন্টের পরবর্তী ম্যাচগুলো কোথায় অনুষ্ঠিত হবে তা জানতে বাংলাদেশ, ভারত ও মালদ্বীপের কাছে চিঠি পাঠিয়েছিল এএফসি। বাংলাদেশ ও ভারত থেকে কেউ আগ্রহ দেখায়নি। মালদ্বীপ আগ্রহ দেখানোয় তাদের মাটিতেই হচ্ছে টুর্নামেন্টের পরবর্তী খেলা। টুর্নামেন্টের ‘ই’ গ্রুপের খেলা সবগুলোই হবে একটি ভেন্যুতেই।

গ্রুপের ম্যাচগুলো হবে ২৩ অক্টোবর থেকে ৪ নভেম্বর পর্যন্ত। ২৩ অক্টোবর স্বাগতিক মাঝিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাবের বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে বসুন্ধরা। এরপর ২৬ ও ২৯ অক্টোবর ভারতের চেন্নাই সিটি এবং ১ নভেম্বর টিসি স্পোর্টসের বিপক্ষে খেলবে বসুন্ধরা। বাংলাদেশের ক্লাবটির শেষ ম্যাচ ৪ নভেম্বর মালদ্বীপের দলটির বিপক্ষে।

এএফসির কাছ থেকে যাতায়াত বাবদ ৪০ হাজার ডলার ও খাওয়া-দাওয়া বাবদ ৯০ হাজার ডলার পাবে বসুন্ধরা কিংস ও চেন্নাই এফসি। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের(বাফুফে) সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ প্রসঙ্গে বলেন, এএফসি কাপে মালদ্বীপ ছাড়া অন্য কোন দেশ ভেন্যু হতে আবেদন করেনি। তাই সেখানেই খেলা হবে। প্রতিটি দলকে কোভিড -১৯ নমুনা পরীক্ষা করে মাঠ নামতে হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া