adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ইংল্যান্ড সফরে কোয়ারেন্টিনে থাকা হবে না অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের

স্পোর্টস ডেস্ক :আগামী সেপ্টেম্বরে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে ইংল্যান্ড যাবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। এই সিরিজের ভেতর দিয়ে করোনা পরবর্তী ক্রিকেটে প্রবেশ করতে যাচ্ছে অস্ট্রেলিয়া। তবে করোনা পরবর্তী সিরিজ হলেও বড় একটি পরিবর্তনের আভাষ পাওয়া যাচ্ছে আসন্ন এই সিরিজে।

সম্প্রতি অস্ট্রেলিয়ার গণমাধ্যম জানিয়েছে ইংল্যান্ডে পৌছে কোয়ারেন্টিনে থাকতে হবে না অস্ট্রেলিয়া দলকে। কেননা ইংল্যান্ড সরকারের পক্ষ থেকে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকার বিষয়ে কোনো নির্দেশনা পায়নি ক্রিকেট অস্ট্রেলিয়া।

তাই এখন পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজ এবং পাকিস্তানের ক্রিকেটারদের মতো ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকা লাগবে না ওয়ার্নার, স্মিথদের। ইংল্যান্ড সফরে এসে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল এবং পাকিস্তান ক্রিকেট দলের সদস্যরা সকলেই হোটেলে ১৪ দিনের কোয়ারেন্টিনে ছিলেন। কোয়ারেন্টিন শেষ করে অনুশীলনে নেমেছিলেন তারা।

সিরিজকে সামনে রেখে ইতোমধ্যেই ২৬ সদস্যের দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। ৪ সেপ্টেম্বর মাঠে গড়াবে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। পরের দুটি টি–টোয়েন্টি ৬ ও ৮ সেপ্টেম্বর। এর দুদিন পরই শুরু হবে ওয়ানডে সিরিজ। ১০, ১২ ও ১৫ সেপ্টেম্বর হবে ওয়ানডে তিনটি। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে রোজবোল ও ওল্ড টার্ফোডে। – ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া