adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

একমাত্র গোলে জয় নিয়ে শিরোপা লড়াইয়ে থাকলো বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক অ্যাওয়ে ম্যাচে আবারও ভুগতে দেখা গেল বার্সেলোনাকে। দারুণ কয়েকটি পাল্টা আক্রমণে ভীতি ছড়ালো রিয়াল ভাইয়াদলিদ। শেষ পর্যন্ত অবশ্য প্রত্যাশিত জয় নিয়েই মাঠ ছেড়েছে কিকে সেতিয়েনের দল।
লা লিগায় ভাইয়াদলিদের মাঠে শনিবার আর্তুরো ভিদালের একমাত্র গোলে জিতেছে শিরোপাধারীরা। এই জয়ে রিয়াল মাদ্রিদের সঙ্গে ব্যবধান আবারও ১ পয়েন্টে নামিয়ে এনেছে বার্সেলোনা।

সফরকারীরা এগিয়ে যেতে পারতো পঞ্চম মিনিটেই, তবে নেলসেন সেমেদোর কাটব্যাক ভালো পজিশনে পেয়ে দুর্বল শটে সুযোগ নষ্ট করেন রিকি পুস।

আক্রমণাত্মক শুরু করা দলটির গোল পেতে অবশ্য দেরি হয়নি। পঞ্চদশ মিনিটে দারুণ নৈপুণ্যে দলকে এগিয়ে নেন ভিদাল। তিন জনের মধ্যে থেকে মেসির বাড়ানো বল ডি-বক্সে পেয়ে জায়গা বানিয়ে কোনাকুনি শটে গোলটি করেন চিলির মিডফিল্ডার। বল দূরের পোস্টের ভেতরের দিকে লেগে জালে জড়ায়। আসরে এটা তার অষ্টম গোল। আর মেসির ২০তম অ্যাসিস্ট।
চার মিনিট পর সুবর্ণ সুযোগ নষ্ট করেন অঁতোয়ান গ্রিজমান। ডান দিক থেকে সেমেদোর পাস আট গজ দূরে ফাঁকায় পেয়েও শট নিতে ব্যর্থ হন ফরাসি ফরোয়ার্ড।

খেলার শেষ দিকে বার্সেলোনার রক্ষণে প্রচ- চাপ বাড়ানো ভাইয়াদলিদ গোল পেতে পারতো। তবে সান্দ্রো রামিরেসের কাছের পোস্টে নেওয়া শট ঠেকিয়ে জয় নিশ্চিত করেন টের স্টেগেন। ৩৬ ম্যাচে ২৪ জয় ও সাত ড্রয়ে বার্সেলোনার পয়েন্ট হলো ৭৯। এক ম্যাচ কম খেলা রিয়ালের পয়েন্ট ৮০। -বিডিনিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া