adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিএমপির ৫ ওসির বদলি

নিজস্ব প্রতিবেদক : ঢাকা মহানগর পুলিশের পাঁচ থানার ওসিসহ ১৬ জন পুলিশ পরিদর্শককে বদলি করা হয়েছে।

বৃহস্পতিবার ঢাকা মহানগর পুলিশ কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ বদলি করা হয়।

খিলগাঁও থানার ওসি মো. মশিউর রহমানকে ডিএমপির অপরাধ বিভাগে বদলি করা হয়েছে। আর হাজারীবাগ থানার ওসি মো. ইকরাম আলী মিয়া ধানমণ্ডি থানার ওসির দায়িত্বপ্রাপ্ত হয়েছেন। আর হাজারীবাগ থানার ওসির দায়িত্ব পেয়েছেন লাইনওআরের পরিদর্শক মোহা. সাজেদুর রহমান।

এদিকে ধানমণ্ডি থানার ওসি মো.হুমায়ূন কবিরকে সিটি-ইন্টিলিজেন্স এনালাইসিস বিভাগে আর শাহ আলী থানার ওসি মো. সালাহ উদ্দীন মিয়াকে তেজগাঁও থানার ওসি হিসেবে বদলি করা হয়েছে।

তেজগাঁও থানার ওসি মো. শামীম অর রশিদ তালুকদারকে প্রফেশনাল স্ট্যান্ডার্ড অ্যান্ড ইন্টারন্যাশনাল ইনভেস্টিগেশন বিভাগে বদলি আর কাফরুল থানার পরিদর্শক (তদন্ত) মো. ফারুকুল আলমকে খিলগাঁও থানার ওসির দায়িত্ব য়ো হয়েছে।

রূপনগর থানার পরিদর্শক (তদন্ত) আবুল বাসার মুহাম্মদ আসাদুজ্জামানকে শাহ আলী থানার ওসি, ভাটারা থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আবু আজিফকে কাফরুল থানার পরিদর্শক হিসেবে বদলি করা হয়।

ওয়ারী থানার পরিদর্শক (তদন্ত) মো. মোস্তাফিজুর রহমানকে কামরাঙ্গীরচর থানার ওসি হিসেবে দায়িত্ব দেয়া হয়।

এছাড়া লাইনওআরে থাকা পরিদর্শক আবু মাহমুদ কাওসার হোসনকে সিটি-ইন্টিলিজেন্স বিভাগে, এমএম মুর্শেদকে লজিস্টিক বিভাগে, মো. শাহজাহানকে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন বিভাগে, মো. শরীফুল ইসলামকে গোয়েন্দা পুলিশ উত্তরা বিভাগে, মো. মনিরুল ইসলামকে সিটি-ইন্টেলিজেন্স বিভাগে আর মো. রফিকুল হককে ভাটারা থানার পরিদর্শক (তদন্ত) হিসেবে বদলি করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া