adv
৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বিসিসিআই সভাপতি গাঙ্গুলি বললেন, এশিয়া কাপ বাতিল

স্পোর্টস ডেস্ক : কোভিড -১৯ এর কারণে এবার এশিয়া কাপ হচ্ছে না বলে জানিয়ে দিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ড- বিসিসিআই’র সভাপতি সৌরভ গাঙ্গুলি। যদিও এ ব্যাপারে আয়োজক পাকিস্তান, এশিয়ান ক্রিকেট কাউন্সিল বা আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল থেকে কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

চলতি বছরের সেপ্টেম্বরে পাকিস্তানের বসার কথা ছিল। কিন্তু করোনা ভাইরাসের কারণে টি-টোয়েন্টি এই টুর্নামেন্টটি নিয়ে অনেক দিন ধরেই অনিশ্চয়তার খবর ভেসে আসছিল। এবার বিসিসিআই সভাপতি পরিষ্কার করেই জানিয়ে দিলেন আসরটি এবার আর হচ্ছে না। -জি নিউজ

৮ জুলাই নিজের ৪৮তম জন্মদিন উপলক্ষে কলকাতার বাংলা দৈনিক আনন্দবাজারকে দেওয়া বিশেষ এক সাক্ষাৎকারে এশিয়া কাপ নিয়ে সৌরভ বলেন, এশিয়া কাপ বাতিল হয়ে গিয়েছে। এ বারে আর হচ্ছে না। আমরা আইসিসি’র সিদ্ধান্তের জন্য অপেক্ষা করছি। দেখা যাক, কবে ওরা চূড়ান্ত ঘোষণা করে।

তার পরে আইপিএল নিয়ে আমরা সিদ্ধান্ত নেব। আমরা মাথায় রাখছি, যদি অক্টোবর-নভেম্বরের দিকে পরিস্থিতির উন্নতি হলে আইপিএল করা যায়। এই মুহূর্তে তার আগে ক্রিকেট শুরু হওয়ার সম্ভাবনা দেখছি না।
এশিয়া কাপ নিয়ে যেমন দীর্ঘদিন ধরে অনিশ্চয়তার খবর আসছিল, তেমনি অনিশ্চয়তার গুঞ্জন আছে অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়েও।

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে সৌরভ বলেন, আইসিসি হয়তো চেষ্টা করছে, সব দিক ভালোভাবে দেখে নিতে যে, বিশ্বকাপ আয়োজনের আর কোনো সম্ভাবনা আছে কি-না। বিশ্বকাপ থেকে হওয়া মুনাফা থেকে সব দেশকে আর্থিক অনুদানও দেওয়া হয়। তা থেকে ক্রিকেট উন্নয়নের অনেক কাজ হয়। নানা দিক নিয়ে ভাবতে হচ্ছে। তাই হয়তো আইসিসি চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে উঠতে পারেনি। – আনন্দবাজার

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া