adv
২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

দর্শকের দিকে তেড়ে যাওয়ায় টটেনহ্যাম মিডফিল্ডার ৪ ম্যাচ নিষিদ্ধ

স্পোর্টস ডেস্ক : পুচকে নরউইচের কাছে হারের পর এক দর্শকের দিকে আক্রমণাত্মকভাবে তেড়ে যাওয়ার ঘটনায় চার ম্যাচ নিষিদ্ধ হয়েছেন টটেনহ্যাম হটস্পার্সের মিডফিল্ডার এরিক ডায়ার। পাশাপাশি ৪০ হাজার পাউন্ড জরিমানাও করা হয়েছে তাকে।

ঘটনাটি গত মার্চের, যেখানে নরউইচের কাছে হেরে এফএ কাপে বিদায় নিয়েছিল টটেনহ্যাম। সে ম্যাচ শেষে এক দর্শক তাকে কটুবাক্য বলায় মেজাজ ধরে রাখতে পারেননি ২৬ বছর বয়সী এ মিডফিল্ডার। এমনটাই বলেছিলেন দলটির কোচ হোসে মরিনহো।

তবে মরিনহোর অভিযোগের প্রমাণ পায়নি ইংল্যান্ডের ফুটবল অ্যাসোসিয়েশন। চার মাসেরও বেশি সময় তদন্ত করার পর সব ধরনের প্রতিযোগিতায় ৪ ম্যাচ নিষিদ্ধ করতে হয় ডায়ারকে। তবে প্রিমিয়ার লিগের পরবর্তী ম্যাচের পর থেকে এ নিষেধাজ্ঞা কার্যকর হবে। সে ক্ষেত্রে আগামীকাল বৃহস্পতিবার বোর্নমাউথের বিপক্ষে মাঠে নামতে পারবেন এ ইংলিশ তারকা। – ডেইলি মিরর

এক বিবৃতিতে এফএ জানিয়েছে, ‘এফএ কাপের ম্যাচে নরউইচ সিটির বিপক্ষে যে অন্যায় করেছেন তা স্বীকার করে নিয়েছেন টটেনহ্যামের এই ফুটবলার। তবে তিনি হুমকি দিয়েছেন এমনটা অস্বীকার করেছেন। তবে তার আচরণে হুমকি ছিল, তদন্তের পর এমনটা খুঁজে পেয়েছে স্বাধীন নিয়ন্ত্রক কমিশন।
এ রায়ে সন্তুষ্ট না হলেও মেনে নিয়েছেন টটেনহ্যাম কর্তৃপক্ষ। এমনকি নিষেধাজ্ঞার বিরুদ্ধে কোনো আপিল করবে না তারা। তার কারণও জানিয়েছেন কোচ মরিনহো, যদি এর বিরুদ্ধে আপীল করতে যাই তাহলে আরও নতুন সমস্যায় পড়বো। নিদেনপক্ষে নতুন মৌসুম কোন নিষেধাজ্ঞা ছাড়া তো শুরু করতে পারবো। উল্লেখ্য, গত ৪ মার্চ নরউইচের বিপক্ষে সে ম্যাচে ডায়ার পেনাল্টি থেকে একটি গোলও করেন। তবে শেষ পর্যন্ত ম্যাচটি হেরে যায় তারা। মূল ম্যাচ ১-১ গোলে ড্র হওয়ার পর টাইব্রেকারে ৪-৩ ব্যবধানে হার মানতে হয় স্পার্সদের।- ডেইলি স্টার

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া