adv
৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

কোচ হোসে মরিনহোর ২০০তম জয়ের মাইল ফলকের দিনে অনাকাক্সিক্ষত ঘটনা

স্পোর্টস ডেস্ক : প্রিমিয়ার লিগে অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্ম দিয়ে জিতেছে টটেনহাম। আত্মঘাতী গোলের সুবাদে এভারটনকে তারা হারিয়েছে ১-০ গোলে।

এ দিনই কোচ হিসেবে ২০০তম জয়ের সাক্ষী হয়েছেন হোসে মরিনহো। তার মাইলফলকের জন্য ম্যাচটা অবশ্যই মনে রাখার মতো। তবে সেটি ছাপিয়েও ম্যাচটি আলোচনায় চলে আসে শিষ্যদের অনাকাঙ্ক্ষিত একটি ঘটনার কারণে। দুই দলের লড়াইও এতটা উত্তেজনা ছড়ায়নি।

যতটা উত্তেজনা ছড়িয়েছে মরিনহোর শিষ্যরা! প্রথমার্ধের পর মাঠ ছেড়ে যাওয়ার সময় কোনও বিষয় নিয়ে বিত-ায় জড়িয়ে পড়েন স্পারদের দুই তারকা উগো লরি ও সন হিউং মিন।

টটেনহাম অধিনায়ক লরি ক্ষিপ্ত হয়ে তেড়ে চলে গিয়েছিলেন সনের দিকে। সনকে ধাক্কাও মারতে দেখা যায় তাকে। দক্ষিণ কোরিয়ান সন অবশ্য প্রতিক্রিয়া দেখানোর চেষ্টা করলেও সতীর্থরা মিলে তাকে নিবৃত্ত করে নিয়ে যায় টানেলে।

লরিকেও আটকে রাখার চেষ্টা করেন তারা। এর আগে ২৪ মিনিটে যে গোলটি হয়েছে সেটিতেও টটেনহামের কৃতিত্ব ছিল না! প্রতিপক্ষ খেলোয়াড়ের আত্মঘাতী গোলের সুবাদে এগিয়ে যায় তারা। অবশ্য বাকিটা সময় শান্তই থাকতে দেখা গেছে দুই সতীর্থকে। মিটমাট করতে ম্যাচ শেষে দুজনকে আলিঙ্গন করতেও দেখা গেছে।- গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া