adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বার্থ সংঘাতের অভিযোগ কোহলির বিরুদ্ধে, ভারতীয় বোর্ড খতিয়ে দেখছে

স্পোর্টস ডেস্ক : ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির বিরুদ্ধে স্বার্থ সংঘাত হয়, একই সঙ্গে এমন দুটি পদে থাকার অভিযোগ উঠেছে। ভারতীয় ক্রিকেট বোর্ডের এথিকস অফিসার ডি কে জৈন অভিযোগ পেয়ে তা খতিয়ে দেখছেন।

কোহলির বিরুদ্ধে লিখিত এই অভিযোগ করেন মধ্যপ্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের আজীবন সদস্য সঞ্জীব গুপ্তে।

তার অভিযোগ জাতীয় দলের অধিনায়ক কোহলি কর্নারস্টোন ভেঞ্চার পার্টনারস এলএলপির পরিচালক পদে আছেন, যে সংস্থার আবার কর্নারস্টোন স্পোর্ট ও এন্টারটেইনমেন্ট নামে আরেকটি ভেঞ্চার রয়েছে। যে ভেঞ্চার থেকে আবার লোকেশ রাহুল, ঋষভ পন্থ, রবীন্দ্র জাদেজা, উমেশ যাদব ও কুলদীপ যাদবের ব্যবসায়িক দিক দেখাশোনা করা হয়।

লিখিত অভিযোগে সঞ্জীব দাবি করেন, স্বার্থের সংঘাত হয় এমন দুটি পদে আছেন কোহলি। যা সর্বোচ্চ আদালত অনুমোদিত ভারতীয় বোর্ডের ধারার সুস্পষ্ট লঙ্ঘন, ‘কোহলি স্বার্থের সংঘাত হয় এমন দুই পদে আছেন। সুপ্রিম কোর্ট দ্বারা অনুমোদিত বোর্ডের ৩৮(৪) ধারাকে যা সরাসরি লঙ্ঘন করেছে। তাই যেকোনো একটি পদ তাকে ছেড়ে দিতে হবে।

এর আগে কপিল দেব, রাহুল দ্রাবিড়, সৌরভ গাঙ্গুলি ও ভিভিএস লক্ষ্মণের বিরুদ্ধে স্বার্থের সংঘাতের অভিযোগ এনেছিলেন এই সঞ্জীব গুপ্ত। তার অভিযোগের শুনানির পর একটি পদ ছেড়ে দিতে হয়েছিল ভারতীয় ক্রিকেটের নামীদামী এই ক্রিকেটারদের।- ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া