adv
২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ক্রিকফ্রেঞ্জি লকডাউন লাইভে ক্যামেরন, বিসিবি সভাপতি পাপন আমাকে ব্যক্তিগত বিমানে ঘুরিয়েছে

স্পোর্টস ডেস্ক : নিজেকে বাংলাদেশের ক্রিকেটের বন্ধু দাবি করেছেন ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) সভাপতি পদপ্রার্থী ডেভ ক্যামেরন। তিনি জানিয়েছেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বন্ধুত্ব রয়েছে তার।

ক্রিকফ্রেঞ্জির লকডাউন লাইভ আড্ডায় ক্যামেরন ২০১৪ বিশ্বকাপ চলাকালীন বাংলাদেশ সফরের স্মৃতিচারণ করেছেন সাবেক এই ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড প্রধান। জানিয়েছেন সে সময় তাকে এবং আইসিসির ততকালীন সভাপতি অ্যালেন ইসাককে ব্যক্তিগত বিমানে চড়িয়েছিলেন পাপন।

এ প্রসঙ্গে ক্যামেরন বলেন, আমি এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ড প্রেসিডেন্ট নাজমুল আমার খুব ভালো বন্ধু। আমি বেশ কয়েকবার বাংলাদেশে গিয়েছি। ২০১৪ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালীন আমাকে এবং আইসিসির ততকালীন সভাপতি অ্যালেন ইসাককে ব্যক্তিগত বিমানে চড়িয়েছিল সে।

অন্য দৃষ্টিকোন থেকে বাংলাদেশ দেখার অভিজ্ঞতা থাকায় নিজেকে ভাগ্যবান মনে করেন ক্যামেরন। সুযোগ পেলে বাংলাদেশের ক্রিকেটের উন্নয়নে ভূমিকা রাখতে চান বলেও আশাবাদ ব্যক্ত করেছেন তিনি।

ক্যামেরন বলেন, আমরা সিলেট থেকে অন্য সব ভেন্যুগুলোতে গিয়েছিলাম। এটা দারুণ একটা অভিজ্ঞতা। আমার অন্য দৃষ্টিকোন থেকে বাংলাদেশকে দেখার অভিজ্ঞতা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া