adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এক সময় ভারতীয় ক্রিকেটাররা আমাদের কাছে মাফ চাইতো, বললেন আফ্রিদি

স্পোর্টস ডেস্ক :পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি ভারতের বিপক্ষে খেলার মজার অভিজ্ঞতা সামনে এনেছেন। তিনি বলেছেন, আমরা সব সময়ই ভারতের বিরুদ্ধে খেলতে স্বাচ্ছ্যন্দ বোধ করতাম। ভারত আর অস্ট্রেলিয়া দুটি দলকেই তাদের মাঠে হারানো কঠিন বলে মন্তব্য বুম বুম আফ্রিদির।

অতীত সুখস্মৃতি সামনে এনে সাবেক এ তারকা অলরাউন্ডার বলেন, ভারতকে আমরা এতবার, এতভাবে হারিয়েছি যে, শেষের দিকে ভারতীয় ক্রিকেটাররা আমাদের কাছে এসে মাফ চাইত। ভারত ও অস্ট্রেলিয়ার বিপক্ষে চাপ নিয়ে খেলতে হতো। কিন্তু ওই চাপ নিতে আমাদের ভালো লাগত। এই দুটো দলকে হারানোর মজাই আলাদা ছিল। -ক্রিকেট পাকিস্তান পাকিস্তান অধ্যুষিত কাশ্মীরে গিয়ে মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হন আফ্রিদি। বর্তমানে তিনি পুরোপুরি সুস্থ আছেন।

১৯৯৯ সালে ভারতের বিপক্ষে টেস্টে ১৪১ রানের ইনিংস খেলা প্রসঙ্গে সম্প্রতি এক ইউটিউব শোতে আফ্রিদি বলেছেন, ওই ইনিংসটাই আমার ক্যারিয়ারের স্মরণীয়।

আমার তো ভারতে ওই ম্যাচ খেলতে যাওয়ারই কথা ছিল না। ওয়াসিম আকরাম ভাই নির্বাচকদের সঙ্গে লড়াই করে আমাকে দলে নিয়েছিলেন। প্রথমে তো আমাকে দল থেকে বাদ দেয়া হয়েছিল। তবে এটি ভেবে ভালো লাগে যে, আমি ওয়াসিম ভাইয়ের মুখরক্ষা করতে পেরেছিলাম।-ক্রিকটাইম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া