adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘মেসি ও রোনালদোর একসঙ্গে জুভেন্টাসে খেলার সম্ভাবনা’

স্পোর্টস ডেস্ক : স্প্যানিশ গণমাধ্যমে লিওনেল মেসির বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন করতে না চাওয়ার যে খবর প্রকাশিত হয়েছে, তার প্রেক্ষিতে রিভালদো বলেছেন, যে কোনো ক্লাবই তাকে পেতে মুখিয়ে থাকবে। বিশ্বকাপজয়ী সাবেক ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের মতে, রেকর্ড ছয়বারের ব্যালন ডি’অর জয়ী ফুটবলারের পরবর্তী ঠিকানা হতে পারে জুভেন্টাসও, যেখানে খেলছেন সময়ের আরেক সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।

৩৩ বছর বয়সী মেসি স্প্যানিশ ক্লাব বার্সার সঙ্গে চুক্তি নবায়নের বিষয়ে আলোচনা বন্ধ করে দিয়েছেন এবং আগামী বছর তার বর্তমান চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর ক্লাবটি ছেড়ে যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছেন, শুক্রবার চোখ কপালে তোলার মতো এমন দাবি করেছে স্পেনের রেডিও স্টেশন কাদেনা সার।

তাদের প্রতিবেদনে আরও বলা হয়েছে যে, গেল কয়েক মাসে বার্সেলোনার কর্তাদের বরাতে গণমাধ্যমে প্রকাশিত বেশ কিছু সংবাদে যারপরনাই ক্ষুব্ধ হয়েছেন মেসি। যেমন, গেল জানুয়ারিতে সাবেক কোচ আর্নেস্তো ভালভার্দেকে বরখাস্ত করাসহ দলটির আরও অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্তের পেছনে তিনি কলকাঠি নেড়েছেন বলে দাবি করা হয়েছে। তাছাড়া, কাতালানদের বর্তমান স্কোয়াডের মানের ঘাটতি নিয়েও তিনি খুবই হতাশ।

মেসির বার্সা ছাড়ার গুঞ্জন অবশ্য নতুন নয়। এর আগে বেশ কয়েকবার উঠলেও কখনো তা রূপ নেয়নি বাস্তবে। ভালভার্দে ছাঁটাই হওয়ার ঘটনাতেও ডালপালা মেলেছিল উড়ো কথা। তবে তখন তা নাকচ করে দিয়েছিলেন আর্জেন্টাইন অধিনায়ক।

কাতালান দলটির সঙ্গে দুই দশকের সম্পর্কের ইতি মেসি টানবেন নাকি টানবেন না, তা সময়ই বলে দেবে। তবে এরই মধ্যে তার ভবিষ্যৎ ঠিকানা নিয়ে শুরু হয়ে গেছে নানা রকমের আলোচনা। বার্সেলোনার সাবেক তারকা রিভালদো যেমন মনে করছেন, মেসি-বার্সা বিচ্ছেদের সুবাদে গেল এক দশক ধরে ফুটবল বিশ্বকে শাসন করে চলা, ভক্তদেরকে বিস্ময়ে অভিভূত করে যাওয়া দুই মহাতারকাকে একসঙ্গে দেখার সুযোগও হয়তো মিলতে পারে! – ডেইলিস্টার

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া