adv
১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পাকিস্তানের ব্যাটিং কোচ ইউনিসের কড়া সমালোচনায় শোয়েব

স্পোর্টস ডেস্ক : তিন ম্যাচের টেস্ট এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে ইতোমধ্যেই ইংল্যান্ডে পৌঁছেছে পাকিস্তান ক্রিকেট দল। দেশ ছাড়ার পূর্বে দলের ব্যাটিং কোচ ইউনিস খান মন্তব্য করেছিলেন ইংলিশ পেসার জোফরা আর্চারকে একমাত্র ভয় হিসেবে দেখছেন তাঁরা।

ইউনিস খান বলেছিলেন, আর্চার দৃঢ় মনোবল সম্পন্ন একজন ক্রিকেটার যা তিনি বিশ্বকাপ ফাইনালের একটি গুরুত্বপূর্ণ সুপার ওভার বোলিংয়ের সময় প্রমাণ করেছিলেন। আমাদের প্রধান ভয় ওই। আমি আমাদের ব্যাটসম্যানদের পরামর্শ দিয়েছি ওর ওভারে রক্ষণাত্মক ভঙ্গিতে খেলতে। -পাকিস্তান ক্রিকেট

ইউনিসের এই মন্তব্যের ঘোরতর বিরোধীতা করেছেন সাবেক পাকিস্তানি গতিতারকা শোয়েব আখতার। এরকম বিবৃতি দেয়া একদমই উচিৎ হয়নি বলেন মন্তব্য করেন সাবেক এই পেসার। সেই সঙ্গে ব্যাটসম্যানদের দেয়া পরামর্শেরও সমালোচনা করেন তিনি।

শোয়েব বলেন, ইউনিস খান একটি বিবৃতি দিয়েছিলেন যে জোফরা আর্চার সম্পর্কে আমাদের সতর্ক থাকতে হবে। তবে জোফরা আরচারকে ভয় পাওয়ার দরকার নেই। ইউনিস খান বলেছিলেন যে তাদের কিছুটা ডিফেন্সিভ খেলতে হবে। আমি জানি না তিনি এ কথা বলেছেন কিনা। তার (ইউনিস) এমন বিবৃতি দেওয়া উচিত হয়নি। ইউনিস খান এমন মন্তব্য করেছিলেন আর্চারের বিশ্বকাপ এবং গেল বছরের অ্যাশেজের পারফরম্যান্সের উপর ভিত্তি করে।

২০১৯ সালের আগস্টে অ্যাশেজের মধ্য দিয়ে সাদা পোশাকের ক্রিকেটে পা রাখেন আর্চার। অভিষেক অ্যাশেজেই বনে যান জয়ের নায়ক। এখন পর্যন্ত ক্যারিয়ারে খেলেছেন মাত্র ৭টি টেস্ট। ঝুলিতে পুরেছেন ৩০টি উইকেট। যেখানে এক ম্যাচে ৫ উইকেট পেয়েছেন তিনবার। – ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া