adv
২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

অভিনেত্রী মুনমুন বললেন- আমার বিরুদ্ধে কেন অশ্লীলতার অভিযোগ উঠবে

বিনোদন ডেস্ক : নব্বই দশকের চাহিদা সম্পন্ন চিত্রনায়িকা মুনমুন। তার রূপ আর সাহসী পারফরম্যান্স ঢাকাই চলচ্চিত্রে আলোড়ন তুলেছিল।

ক্যাপ্টেন এহতেশাম পরিচালিত ‘মৌমাছি’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় পা রাখেন তিনি। ১৯৯৭ সালে সিনেমাটি মুক্তি পায়। তারপর টানা সিনেমায় অভিনয় করে সাড়া ফেলেন তিনি।

বিভিন্ন সময় তার বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ উঠেছে। কিন্তু সমালোচকদের কথায় কান না দিয়ে চলচ্চিত্রে কাজ করে গিয়েছেন এই নায়িকা।

অশ্লীলতার জবাবে মুনমুন বলেন—আমি ২০০৩ সালে চলচ্চিত্র ছেড়ে দিই। এর পরে দীর্ঘ চার বছর চলচ্চিত্রে অশ্লীলতার রাজত্ব চলে। এখনো আমার সিনেমাগুলো ইউটিউবে রয়েছে। সেগুলো একটু খেয়াল করে দেখেন, একটি দৃশ্যেও অশ্লীলতা নেই। আপনারা দেখবেন আমি যে পোশাক পরেছি, যে দৃশ্যে অভিনয় করেছি তা কি অন্য নায়িকারা করেননি? তা হলে আমার বিরুদ্ধে কেন অশ্লীলতার অভিযোগ উঠবে! আমাকে অশ্লীল হিসেবে পরিচিত করার পেছনে দায়ী কিছু সাংবাদিক।

মুনমুন এ পর্যন্ত ৯০টি সিনেমায় অভিনয় করেছেন। এর মধ্যে ‘টারজান কন্যা’, ‘মৃত্যুর মুখে’, ‘রাজা’, ‘মরণ কামড়’, ‘রাণী ডাকাত’, ‘আজকের সন্ত্রাসী’সহ অসংখ্য সুপারহিট সিনেমা রয়েছে। ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সুপারস্টার শাকিব খানের প্রথম ব্যবসাসফল সিনেমার নায়িকাও ছিলেন মুনমুন। এ সিনেমার নাম ‘বিষে ভরা নাগীন’।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া