adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিশ্বকাপে ফিক্সিংয়ের অভিযোগ, সাঙ্গাকারাকে ১০ ঘণ্টা জিজ্ঞাসাবাদ

স্পোর্টস ডেস্ক : ২০১১ সালের বিশ্বকাপের ফাইনালে ফিক্সিং অভিযোগে তোলপাড় পুরো ক্রিকেটাঙ্গন। সেবার ভারতের কাছে ‘ফাইনাল বিক্রি করেছিল শ্রীলংকা’ এমন অভিযোগ তুলেন তৎকালীন লঙ্কান ক্রীড়ামন্ত্রী মাহিন্দানান্দা আলুথগামাকে। অভিযোগের তীর ছোঁড়া হয় সে সময়কার টিম ম্যানেজমেন্ট থেকে শুরু করে খেলোয়াড়দের বিরুদ্ধে।

এরই প্রেক্ষিতে তদন্তে নামে শ্রীলংকার সরকার। আর তারই ফলস্বরূপ সে সময়কার অধিনায়ক কুমার সাঙ্গাকারাকে বৃহস্পতিবার (২ জুলাই) প্রায় ১০ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করেছে তদন্ত কমিটি। শ্রীলংকান গণমাধ্যমের বরাত দিয়ে বিষয়টি সম্পর্কে নিশ্চিত হওয়া গেছে।

এই প্রসঙ্গে সাঙ্গাকারা বলেন, ক্রিকেটের প্রতি আমার দায়িত্ব এবং সন্মান থাকার কারণেই আমি আমার বিবৃতি দিতে এসেছি। আশা করি তদন্ত শেষে সত্যটা সবার সামনে প্রকাশিত হবে।

তদন্তের খাতিরে গেল ৩০ জুন জিজ্ঞাসাবাদ করা হয়েছিল তৎকালীন শ্রীলংকা দলের প্রধান নির্বাচক অরবিন্দ ডি সিলভাকে। ছয় ঘণ্টা ধরে তাকে জিজ্ঞাসাবাদ করে তদন্ত কমিটি। গতকাল সেই ঘটনার জের ধরেই ডাক পড়ে উপুল থারাঙ্গার। ২ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর বের হয়ে আসেন তিনি।

শুক্রবার (৩ জুলাই) জিজ্ঞাসাবাদের জন্য হাজির হবেন মাহেলা জয়াবর্ধনে। এখন পর্যন্ত কেউই জিজ্ঞাসাবাদের বিষয়ে গণমাধ্যমের সামনে মুখ খুলেননি। – ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া