adv
৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনা আক্রান্ত ভারতের অভিনেত্রী ও সাংসদ লকেট

বিনোদন ডেস্ক : করোনা আক্রান্ত হয়েছেন ভারতের ক্ষমতাসীন দল বিজেপির সাংসদ ও অভিনেত্রী লকেট চট্টোপাধ্যায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই এখবর জানিয়েছেন তিনি।

শুক্রবার এক টুইট বার্তায় লকেট বলেন, কয়েকদিন ধরেই জ্বর-সর্দিসহ একাধিক উপসর্গ ছিল তার শরীরে। সেই কারণে নিজেকে গৃহবন্দি করে ফেলেছিলেন সাংসদ। সেল্ফ কোয়ারেন্টাইনে ছিলেন তিনি। পাশাপাশি, নমুনাও পাঠানো হয়েছিল পরীক্ষার জন্য। শুক্রবার সেই রিপোর্ট পজেটিভ আসে।’

টুইটে বিজেপি নেত্রী জানিয়েছেন, ‘আমার রিপোর্ট পজিটিভ এসেছে। তবে সব ঠিক রয়েছে। সময় মতো সব জানাব।’

সম্প্রতি ভারতের পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপির সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন টালিউডের জনপ্রিয় এই অভিনেত্রী। এর আগে তিনি বিজেপির মহিলা মোর্চার পশ্চিমবঙ্গ রাজ্য কমিটির সভানেত্রী ছিলেন।

রূপালী পর্দার এই অভিনেত্রী রাজনীতিতে পা রেখেছিলেন তৃণমূল কংগ্রেসের হাত ধরে। ২০১৫ সালে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন লকেট। পরের বছর পশ্চিমবঙ্গের ময়ূরেশ্বর আসন থেকে বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।

২০১৭ সালে রূপা গঙ্গোপাধ্যায়কে সরিয়ে তিনি পশ্চিমবঙ্গে বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী হয়েছিলেন। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে হুগলি কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন। ওই নির্বাচনে লকেট ৭৩ হাজার ৩৬২ ভোটের ব্যবধানে বিজয়ী হন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া