adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনা আক্রান্ত টেনিস তারকা জকোভিচের পাশে সার্বিয়ার প্রধানমন্ত্রী

স্পোর্টস ডেস্ক : নোভাক জোকোভিচের ব্যক্তিগত উদ্যোগে আয়োজন করা প্রীতি টুর্নামেন্টে অংশ নেওয়াদের মধ্য থেকে একের পর এক করোনাভাইরাসে আক্রান্তের খবর আসছে। তাতে তীব্র সমালোচনার মধ্যে পড়েছেন সার্বিয়ান এই খেলোয়াড়। কঠিন এই সময়ে জকোভিচের পাশে দাঁড়ালেন নিজ দেশের প্রধানমন্ত্রী আনা বর্নাবিচ।

নিজ শহর বেলগ্রেড এবং ক্রোয়েশিয়ার জাডারে আদ্রিয়া ট্যুর আয়োজন করার পর জোকোভিচসহ তিন টেনিস খেলোয়াড়, জোকোভিচের কোচ গোরান ইভানিসেভিচ করোনাভাইরাসে আক্রান্ত হন। এই ঘটনায় সবাই বিশ্ব র‌্যাঙ্কিংয়ের শীর্ষে থাকা খেলোয়াড়ের প্রতি সবাই সমালোচনার তীর ছুড়ছেন। এ অবস্থায় নিজ দেশের খেলোয়াড়ের হয়ে ঢাল হিসেবে দাঁড়ালেন দেশটির প্রধানমন্ত্রী বর্নাবিচ। জোকোভিচের সব দোষ নিজের ঘাড়ে নিয়ে বললেন- ওকে ছেড়ে দিন, সব দোষ আমার! -সার্বিয়ান টাইমস

সার্বিয়ার টেলিভিশন পিংক টিভিকে দেওয়া সাক্ষাৎকারে দেশটির প্রধানমন্ত্রী বলেন, জোকোভিচ ভালো কিছু করতে চেয়েছিল। রাজনীতিকে সরিয়ে তরুণ টেনিস খেলোয়াড়দের পাশে দাঁড়াতে চেয়েছিল। সেই সঙ্গে মানবিক কারণে অর্থ সংগ্রহ করতে চেয়েছিল এই টুর্নামেন্টের মাধ্যমে। আসলে ভুলটা আমার। জোকোভিচের নয়। ওই মানুষটাকে ছেড়ে দিন। আমি সম্পূর্ণ ভাবে নোভাকের পাশে আছি।

জোকোভিচের পাশে দাঁড়িয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেডের সার্বিয়ান ফুটবলার নেমানিয়া মাতিচও, লোকের বোঝা উচিত, ইংল্যান্ডের থেকে সার্বিয়ার পরিস্থিতি ভালো ছিল। ওখানে লকডাউন উঠে সবকিছু খুলে গিয়েছিল। এই টুর্নামেন্টের আগেই একটা ফুটবল ম্যাচ হয়েছিল যেখানে ২০ হাজার দর্শক ছিল। তা নিয়ে তো কেউ কিছু বলছে না। আমি এটাই বলতে চাই, জোকোভিচ এই টুর্নামেন্ট আয়োজন করে আসলে সাহায্যই করতে চেয়েছিল। ও কিছু ভুল করেনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া