বার্সা তারকা গ্রিজমানের ভাইয়ের টুইট, আমি কাঁদতে চাই

স্পোর্টস ডেস্ক : ১২০ মিলিয়ন ইউরো! ফুটবল ইতিহাসের চতুর্থ সর্বোচ্চ ট্রান্সফারের রেকর্ড। এতো অর্থ খরচ করে আনা খেলোয়াড় লিগের অন্যতম গুরুত্বপূর্ণ ম্যাচে খেলেছেন মাত্র ২ মিনিট। তাও সম্পূর্ণ ফিট থেকে। এমন ক্ষেত্রে কারও কাঁদা কি খুবই অস্বাভাবিক? তাও যদি হন তিনি সেই খেলোয়াড়টির ভাই?
আগের দিন অ্যাতলেতিকো মাদ্রিদের বিপক্ষে ম্যাচের ইনজুরি টাইমে আতোঁয়ান গ্রিজমানকে মাঠে নামান বার্সা কোচ কিকে সেতিয়েন। আর এটা দেখে তার ভাই থিও গ্রিজমান সামাজিক মাধ্যম টুইটারে কাঁদতে চান বলেই টুইট করেছেন। আর মুহূর্তেই তা ভাইরাল।

অ্যাতলেতিকোর সঙ্গে ২-২ গোলের ব্যবধানে ড্র হওয়া ম্যাচে পর্যাপ্ত সুযোগ না পাওয়ায় হতাশা গোপন করতে না পেরে তিনটি টটুইট করেন এ প্রসঙ্গে। প্রথমবার কেবল ডট ডট দিয়ে বোঝান তিনি ভাষা হারিয়ে ফেলেছেন। দ্বিতীয় টুইটে লিখেন, ২ মিনিট…
নিজের করা তৃতীয় টুইটে লিখেন, ‘’আমি কাঁদতে চাই’।
আর তিনটি টুইটই থিও করেছেন মাত্র ২ মিনিটের ব্যবধানে।

গত মৌসুমে রিলিজ ক্লজের পুরো ১২০ মিলিয়ন ইউরো খরচ করে অ্যাতলেতিকো থেকে গ্রিজমানকে কিনে আনে বার্সেলোনা। অথচ তখন বার্সেলোনায় ফিরতে বিভোর নেইমার। এ অর্থ তখন খরচ না করলে বার্সেলোনার অন্যতম সফল এ তারকাকে ফের দলে টানতে পারতো ক্লাবটি।

বার্সেলোনায় যোগ দেওয়ার পর প্রায় এক বছর চলে গেলেও এখন পর্যন্ত ক্লাবটির সঙ্গে খাপ খাওয়াতে পারেননি গ্রিজমান। বর্তমানে ক্লাবটির মূল সমস্যা হয়ে দাঁড়িয়েছেন তিনি। আরনেস্তো ভালভার্দের অধীনে দলে নিয়মিত সুযোগ পেলেও সেতিয়েনের অধীনে প্রথম একাদশে জায়গা তো হারিয়েছেনই, বদলী খেলোয়াড় হিসেবেও পর্যাপ্ত সুযোগ পাচ্ছেন না। এর আগের ম্যাচে সেলতা ভিগোর বিপক্ষে খেলতে পেরেছেন মাত্র ৯ মিনিট।

তবে সামাজিক মাধ্যমে গ্রিজমানের ভাইয়ের করা এ টুইট নিয়ে মজা করতে ছাড়েননি বার্সা সমর্থকরা। অনেকেই গ্রিজমানের অফফর্মের জন্য তাকে এক হাত নিয়েছেন। অনেকেই লিখেছেন ‘আমরাও কাঁদতে চাই।

জয় পরাজয় আরো খবর