adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ডাকাতির সময় বাধা দেয়ায় নৈশপ্রহরীকে খুন, গোলাগুলিতে প্রাণ গেল ৩ ডাকাতের

ডেস্ক রিপাের্ট : ফেনীর দাগনভূঞা উপজেলার বেকেরবাজারে আজ বৃহস্পতিবার ভোরে ডাকাতিকালে দুর্বৃত্তরা আবদুল মান্নান (৪৫) ওরফে মনু নামে এক নৈশপ্রহরীকে খুন করেছে। টের পেয়ে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় ৪ জনকে আটক করেছে।এদের ৩ জন পুলিশের সঙ্গে গোলাগুলি করতে গিয়ে প্রাণ হারায়।

পুলিশ স্থানীয়রা জানান, দুর্বৃত্তরা ফেনী-মাইজদী মহাসড়কসংলগ্ন বাজারের শরিয়ত এন্ড ব্রাদার্সের তালা ভেঙ্গে ট্রাকে মালামাল তুলছিল।নৈশ প্রহরী মনু ও রফিক ঘটনাটি দেখে শোরচিৎকার করে বাধা দেয়।লোকজন টের পেয়ে মসজিদের মাইকেও ঘোষণা দেয়।এতে পুলিশ ও আশপাশের লোকজন আসতে দেখে ডাকাতরা পালিয়ে যায়।

দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম সিকদার গণমাধ্যমকে জানান, পুলিশ ঘটনাস্থলের পাশে নেশপ্রহরী মান্নানের লাশ দেখতে পায়। অন্যদিকে তাৎক্ষণিক আশপাশে অভিযান চালিয়ে অন্তত ৪ জনকে আটক করেছে।

এ সময় আটকদের ছিনিয়ে নিতে সহযোগিরা পুলিশের সঙ্গে কয়েক রাউন্ড গুলি বিনিময় করে বলে তিনি জানান। এতে ৪ ডাকাত গুলিবিদ্ধ হয়।
এদের মধ্যে দু’জন ঘটনাস্থলে মারা যায়। অপর দুজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। এদের মধ্যে আরো একজনের মৃত্যু হয়। অপর জনের অবস্থা সঙ্কটজনক। অপরাপর জড়িতদের ধরতে অভিযান অব্যাহত আছে বলে জানান ওসি।
তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত হতাহতদের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ।

ঘটনায় নিহত মনু আশ্রাফপুর গ্রামের নুরনবীর ছেলে।গলায় গামছা পেঁছিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে বলে পুলিশ ও স্থানীয়দের ধারণা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2020
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া