adv
২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঘুষ গ্রহণকালে ৫ লাখ টাকাসহ অডিটর গ্রেপ্তার

ডেস্ক রিপাের্ট : ব্রাহ্মণবাড়িয়ায় ঘুষ গ্রহণকালে ৫ লাখ টাকাসহ জেলা হিসাবরক্ষণ অফিসের অডিটর কুতুব উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ জুন) বিকেলে ৫ লাখ টাকাসহ তার অফিস থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, বিকেলে ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক ও জনপথ বিভাগের চতুর্থ শ্রেণির কর্মচারী আব্দুল হাই, নজরুল ইসলাম ও হুমায়ূন কবির ঘুষের ৫ লাখ টাকা নিয়ে জেলা হিসাবরক্ষণ অফিসে যায়। গোপন সংবাদের ভিত্তিতে ন্যাশনাল সিকিউরিটি ইন্টিলিজেন্স (এনএসআই) এর সদস্যরা বিষয়টি জানতে পেরে পুলিশকে অবহিত করে। পরে পুলিশ কুতুব উদ্দিনকে ৫ লাখ টাকাসহ আটক করে।

নাম প্রকাশে অনিচ্ছুক সড়ক ও জনপথ বিভাগের একটি সূত্র জানায়, সড়ক ও জনপথ বিভাগের ব্রাহ্মণবাড়িয়া অফিসে মাস্টার রোলে কর্মরত ৬৩ জন কর্মচারীর ১ কোটি ৭ লাখ টাকার বিল আসে। এই টাকার বিল করতে অডিটর কুতুবউদ্দিনের সঙ্গে সড়ক বিভাগের কর্মচারীরা ৫ লাখ টাকা রফাদফা করে। চুক্তি মতো প্রথম দফায় তারা ৬৪ লাখ টাকার বিল নিয়ে যায়। বৃহস্পতিবার বাকি ৪৩ লাখ টাকা নিতে যায়। এ সময় কুতুব উদ্দিনকে ৫ লাখ টাকা ঘুষ দিলে পুলিশ তাকে হাতেনাতে গ্রেপ্তার করে।

ব্রাহ্মণবাড়িয়া দুই নম্বর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক সোহাগ রানা বলেন, এ ঘটনায় সড়ক ও জনপথ বিভাগের কর্মচারী হুমায়ূন কবির বাদি হয়ে একটি মামলা প্রস্তুত করেছেন। মামলায় দুই কর্মচারী আব্দুল হাই ও নজরুল ইসলামকে সাক্ষী করা হবে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলা তদন্ত করবে দুদক।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2020
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া