adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সুশান্তর বান্ধবীকে সাত ঘণ্টা জিজ্ঞাসাবাদ

বিনােদন ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীকে প্রায় সাত ঘন্টা টানা জিজ্ঞাসাবাদ করেছে মুম্বাই পুলিশ। সংবাদ সংস্থা পিটিআই জানায়, বৃহস্পতিবার সকাল সাড়ে এগারোটা নাগাদ এ অভিনেত্রীকে বান্দ্রা থানায় ডেকে পাঠানো হয়।

সাদা পোশাক, অবিন্যস্ত চুল, মুখে মাস্ক পরে রিয়া সেখানে পৌঁছান। অন্যদিকে একই দিন অভিনেতার ঘনিষ্ঠ বন্ধু পরিচালক মুকেশ ছাবড়াকে থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়।

পুলিশকে মুকেশ জানান, প্রথম থেকেই সুশান্ত অন্তর্মুখী স্বভাবের ছিলেন। যদিও প্রযোজনা সংস্থাগুলোর সঙ্গে কোনো ঝামেলা চলছিল কি-না সে ব্যাপারে মুকেশকে সুশান্ত কিছু জানাননি বলেই দাবি করেছেন পরিচালক।

এ দিকে অভিনেতার মৃত্যুর দিনই পুলিশ জানিয়েছিল, সুশান্ত ঘনিষ্ঠ প্রত্যেককেই থানায় ডেকে আলাদাভাবে জিজ্ঞাসাবাদ করা হবে। সেই মতোই মঙ্গলবার প্রথমে সুশান্তের বাবা এবং পরে দুই বোনকে থানায় ডাকা হয়।

সুশান্তর বাবা কেকে সিং জানান, “ছেলেকে অনেক সময়েই মনমরা, বিষণ্ণ দেখতাম। ডিপ্রেশনে ভুগত, জানতামই না!”

রিয়া ও পরিবারের পাশাপাশি মুম্বাই পুলিশ লাগাতার জিজ্ঞাসাবাদ করে সুশান্তের আরেক কাছের বন্ধু ‘পবিত্র রিশতা’ খ্যাত মহেশ শেটিকে। তার থেকেই প্রথম সবাই জানতে পারে, অবসাদে ভুগছিলেন অভিনেতা। নিয়মিত ওষুধ নিতে হতো। শেষের কিছুদিন সেই ওষুধও বন্ধ করে দেন তিনি। একপ্রস্থ জিজ্ঞাসাবাদ করা হয়েছে সুশান্তের ক্রিয়েটিভ ম্যানেজার সিদ্ধার্থ পিঠানিকেও। অভিনেতার আর্থিক অবস্থা, কাজকর্ম, বলিউডে নায়কের অবস্থান সম্বন্ধে জিজ্ঞাসাবাদ করা হয়েছে তাকে।

গত ১৪ জুন, সকাল সাড়ে ছয়টায় ঘুম থেকে উঠেছিলেন সুশান্ত। এর পর সাড়ে নয়টা নাগাদ জুস খেয়ে ঘরের দরজা বন্ধ করে দিয়েছিলেন তিনি। এর পর কয়েক দফা বারবার দরজায় কড়া নাড়া সত্ত্বেও সাড়া পাওয়া যায়নি তার। দুপুরের দিকে তালার ভাঙার মিস্ত্রী ডেকে খোলা হয় সুশান্তের ঘরের দরজা। দরজার ওপারে তখন সিলিং থেকে ঝুলছে তার দেহ!

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2020
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া