adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গাঁজাসহ আটক পুলিশের এসআই রিমান্ডে

ডেস্ক রিপাের্ট : যশোরের কেশবপুরে তিন কেজি গাঁজাসহ আটক পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হাসানুজ্জামানের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (১৬ জুন) যশোর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মঞ্জুরুল ইসলাম এ রিমান্ড মঞ্জুর করেন।

হাসানুজ্জামান যশোরের চৌগাছা থানায় কর্মরত ছিলেন। তিনি সাতক্ষীরা কলারোয়া উপজেলার সিংগা গ্রামের মৃত মোজাম্মেল সরদারের ছেলে।

কেশবপুরের ভালুকঘর পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) দিবাকর মালাকার গণমাধ্যমকে বলেন, সোমবার (১৫ জুন) দুইটি মোটরসাইকেলে মাদকদ্রব্য নিয়ে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ত্রিমোহিনী ইউনিয়নের চাঁদড়া পালপাড়া এলাকায় অবস্থান নেন। তবে এর আগে সোর্সের মাধ্যমে আসামিদের কাছ থেকে গাঁজা ক্রয়ের জন্য মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করা হয়।

এসময় দুইটি মোটরসাইকেলে তিনজন লোক আসে। মোটরসাইকেল দুইটি আসার পরে তাদের কাছে ব্যাগে থাকা দুই কেজি এবং মোটরসাইকেলে সেটিং করা আরও এক কেজিসহ মোট তিন কেজি গাঁজা ক্রেতা ছদ্মবেশে থাকা পুলিশের লোকজন হাতিয়ে নেন।

এক পর্যায়ে তার কাছে থাকা হ্যান্ডকাপ দেখে একজন দৌঁড়ে পালিয়ে যান। কিন্তু সেখানে থাকা চাঁদড়া গ্রামের আবুল হোসেন মোড়লের ছেলে নাজমুল ইসলাম ওরফে রুহুল আমিন নামে একজনকে আটক করা হয়। আর মাদক সরবরহকারীদের অন্যজন হাসানুজ্জামান নিজেকে পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে নিজের পরিচয়পত্র ও পিস্তল দেখান। তখন হাসানুজ্জামানের কাছে থাকা সরকারি পিস্তল ও পরিচয়পত্র হস্তান্তর করতে বলেন।

এরইমধ্যে এসআই হাসানুজ্জামান দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করা হয়। এ ঘটনায় তিনি (দিবাকর মালাকার) বাদী হয়ে কেশবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা কেশবপুর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) শেখ ওহিদুজ্জামান বলেন, ১৫ জুন এসআই হাসানুজ্জামানকে আটক করার পরে মঙ্গলবার (১৬ জুন) আদালতে পাঠানো হয়। এদিন সাতদিন রিমান্ডের আবেদন জানালে বিচারক একদিনের রিমান্ড মঞ্জুর করেন। একইদিন আসামি নাজমুল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2020
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া