adv
২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

সাবেক প্রধান তথ্য কমিশনার গোলাম রহমানের পুরো পরিবার করোনাভাইরাস আক্রান্ত

নিজস্ব প্রিতেবদক : সাবেক প্রধান তথ্য কমিশনার অধ্যাপক গোলাম রহমান এবং তার স্ত্রী, ছেলেসহ পরিবারের পাঁচজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে তার পুত্রবধূ ও গৃহকর্মীও রয়েছেন বলে তিনি নিজেই গণমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেছেন।

গুলশানের নিকেতনে বাসা অধ্যাপক গোলাম রহমানের। গত ২৯ মে প্রথমে তার স্ত্রী নাইম আরা হোসাইনের করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়ে। পরে পরিবারের অন্যান্য সদস্যদের পরীক্ষা করালে অধ্যাপক রহমানসহ পরিবারের আরও চারজনের করোনাভাইরাস পজিটিভ রিপোর্ট আসে।

আক্রান্তদের নাইম আরা হোসাইনের শারীরিক অবস্থা ‘ভালো নয়’। তাকে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজ্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তাকে প্লাজমা থেরাপি দেওয়ার প্রক্রিয়া চলছে বলে অধ্যাপক গোলাম রহমান জানিয়েছেন।

তিনি বলেন, “আমাদের পরিবারের পাঁচজনের করোনাভাইরাস পজিটিভ। এর মধ্যে আমরা চারজন বাসায় আইসোলেশনে আছি। আমাদের স্বাস্থ্যের অবস্থা মোটামুটি ভালো। তবে আমার স্ত্রী হাসপাতালে ভর্তি আছে। তাকে প্লাজমা থেরাপি দেওয়ার চেষ্টা চলছে।”

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রাক্তন অধ্যাপক গোলাম রহমান বাংলাদেশ সরকারের তথ্য কমিশনের প্রধান তথ্য কমিশনারের দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) চেয়ারম্যানের দায়িত্বও পালন করেছেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2020
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া