adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ পরীক্ষায় ইংলিশ লিগের সবাই ‘করোনামুক্ত’

স্পোর্টস ডেস্ক : সর্বশেষ পরীক্ষায় ইংলিশ প্রিমিয়ার লিগের খেলোয়াড়দের দেহে করোনা ভাইরাসের কোনো উপস্থিতি পাওয়া যায়নি বলে শনিবার জানিয়েছে লিগ কর্তৃপক্ষ। সর্বমোট এক হাজার ১৩০ খেলোয়াড় ও স্টাফকে চতুর্থবারের মত স্ক্রিনিং করা হলেও নতুন করে কাউকে আক্রান্ত পাওয়া যায়নি। আগামী ১৭ জুন থেকে প্রিমিয়ার লিগ পুনরায় শুরু করার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

লিগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘২৮ ও ২৯ মে যথাক্রমে বৃহস্পতি ও শুক্রবার ১১৩০ খেলোয়াড় এবং স্টাফের কোভিড ১৯ পরীক্ষা করা হয়েছে এবং নিশ্চিত হয়েছে যে কারো দেহে এই ভাইরাসের সংক্রমণ নেই।’ এর অর্থ হচ্ছে সর্বমোট ৩হাজার ৮৮২ খেলোয়াড় ও স্টাফের মধ্যে মাত্র ১২ জন রয়েছে কোভিড রোগী। চলতি মাসের শুরু থেকেই ধাপে ধাপে অনুষ্ঠিত হয় এই পরীক্ষা। যেখানে লিগের সব ক্লাবের খেলোয়াড় কর্মকর্তা ও কর্মচরীকে পরীক্ষার আওতায় আনা হয়েছে। – ডেইলি মেইল

করোনা ভাইরাস মহামারী আকারে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ায় দীর্ঘ প্রায় তিন মাস বন্ধ থাকার পর ১৭ জুন থেকে লিগ ফের শুরুর উদ্যোগ নিয়েছে প্রিমিয়ার লিগ। শুরু হতে যাওয়া এই লিগের শিরোপা ৩০ বছরের মধ্যে প্রথমবারের ঘরে তোলার ক্ষেত্রে কেউ আটকাতে পারবে না লিভারপুলকে।

লিগে বর্তমান চ্যাম্পিয়ন ও তালিকার দ্বিতীয় অবস্থানে থাকা ম্যানচেস্টার সিটির চেয়ে ২৫ পয়েন্টের ব্যবধানে এগিয়ে রয়েছে লিভারপুল। আর মাত্র দুটি ম্যাচে জয় পেলেই ১৯৯০ সালের পর প্রথমবারের মত ইংলিশ চ্যাম্পিয়নের মুকুট মাথায় পড়তে সক্ষম হবে তারা।
অবশ্য প্রথম ম্যাচে জয় পেলেই শিরোপা নিশ্চিত করার সুযোগ রয়েছে লিভারপুলের। সে ক্ষেত্রে ২য় স্থানধারী সিটির হারতে হবে আর্সেনালের কাছে। বন্ধ হবার আগে ৯ মার্চ লিগের সর্বশেষ ম্যাচে পরস্পরের মোকাবেলা করেছিল লিস্টার সিটি ও অ্যাস্টন ভিলা।

এর চারদিন পরেই স্থগিত হয় ইংল্যান্ডের সব পেশাদার ফুটবল টুর্নামেন্ট। বৃহস্পতিবার প্রিমিয়ার লিগের স্টেকহোল্ডাররা লিগের বাকি ৯২টি ম্যাচ ব্রিটেনে সরাসরি সম্প্রচার করার সিদ্ধান্ত অনুমোদন করেছে। এর মধ্যে কিছু কিছু ম্যাচ সম্প্রচার করবে বিবিসি। – মিরর

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2020
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া