adv
৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কোহলির প্রতি আমার অনেক শ্রদ্ধা, তার বিরুদ্ধে খেলতে আমি ভয় পই না, বললেন নাসিম শাহ

স্পোর্টস ডেস্ক : আন্তর্জাতিক ক্রিকেটে পথচলার শুরুতেই গতির ঝড় তুলে নজর কেড়েছেন নাসিম শাহ। এরই মধ্যে গড়েছেন দারুণ কিছু কীর্তি। পাকিস্তানের এই সময়ের পেস সেনসেশন এবার মুখিয়ে আছেন চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও দলটির অধিনায়ক বিরাট কোহলির বিপক্ষে খেলতে। সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান কোহলির প্রতি যথেষ্ট শ্রদ্ধা থাকলেও তাকে ভয় পান না বলে জানিয়েছেন তরুণ এই ফাস্ট বোলার।

১৭ বছর বয়সী নাসিম এখন পর্যন্ত খেলেছেন চারটি টেস্ট। উইকেট নিয়েছেন ১৩টি। এখনও ভারতের বিপক্ষে খেলার সুযোগ হয়নি তার। ভারত-পকিস্তান ম্যাচ মানেই ক্রিকেটার ও সমর্থকদের মাঝে বিরাজ করে বাড়তি উত্তেজনা, রোমাঞ্চ। যদিও দুই প্রতিবেশি দেশের রাজনৈতিক বৈরিতায় আইসিসি ও এসিসির টুর্নামেন্ট ছাড়া মাঠের লড়াইয়ে তাদের দেখা হয় না অনেক দিন ধরেই।
সম্প্রতি একটি ক্রিকেট ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে নাসিম বললেন, ভারতের বিপক্ষে খেলতে আগ্রহ নিয়ে অপেক্ষায় তিনি।

ভারত-পাকিস্তান ম্যাচ সব সময়ই বিশেষ কিছু। এরই মধ্যে অনেকে আমাকে বলেছেন, এসব ম্যাচে কোনো খেলোয়াড় যেমন নায়ক হতে পারে, তেমনি হতে পারে খলনায়ক। এই লড়াই বিশেষ কিছু, খুব কমই হয়ে থাকে এখন। যখনই সুযোগ আসে, ভারতের বিপক্ষে খেলতে আমি মুখিয়ে আছি।- ক্রিকইনফো
ভারতের বিপক্ষে ম্যাচ মানেই এখন সবচেয়ে বড় চ্যালেঞ্জ বিরাট কোহলিকে থামানো। নাসিম অবশ্য জানালেন, কঠিন চ্যালেঞ্জ তিনি উপভোগই করবেন।

আশা করি, যখন সুযোগ আসবে, ভারতের বিপক্ষে ভালো বোলিং করতে পারব। সমর্থকদের নিরাশ করব না। বিরাট কোহলির জন্য বলতে পারি, আমি তাকে শ্রদ্ধা করি, কিন্তু ভয় পাই না। সেরা ব্যাটসম্যানকে বল করা সবসময়ই চ্যালেঞ্জের। তবে এসব লড়াইয়েই তো নিজের খেলাকে অন্য উচ্চতায় নিয়ে যেতে হবে।

গত নভেম্বরে ব্রিজবেনে মাত্র ১৬ বছর ২৭৯ দিন বয়সে টেস্ট অভিষেক হয় নাসিমের। অস্ট্রেলিয়ার মাটিতে ও অস্ট্রেলিয়ার বিপক্ষে এত কম বয়সে টেস্ট খেলেননি আর কেউ। পরের মাসে সবচেয়ে কম বয়সি ফাস্ট বোলার হিসেবে পাঁচ উইকেট নেন করাচিতে শ্রীলঙ্কার বিপক্ষে। আর ফেব্রুয়ারিতে রাওয়ালপিন্ডিতে সবচেয়ে কম বয়সী বোলার হিসেবে হ্যাটট্রিক করেন বাংলাদেশের বিপক্ষে।- বিডিনিউজ

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2020
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া