adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আপনাদের টুইটে আমার ও সাকিবের নাম উচ্চারণ না করায় অপমান বোধ করছি, বললেন মনোজ তিওয়ারি

স্পোর্টস ডেস্ক : কলকাতা নাইট রাইডার্স প্রথম ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) শিরোপা জিতেছিল ২০১২ সালে। ফাইনালে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে সাকিব আল হাসান ও মনোজ তিওয়ারি কলকাতার জয়সূচক রান করেন। তবুও সম্প্রতি প্রথম আইপিএল শিরোপা জয়ের স্মৃতিচারণ করতে গিয়ে এই দুজনের নাম ভুলে যায় ফ্র্যাঞ্চাইজিটি। এর কড়া সমালোচনা করেছেন মনোজ। মনোজের সমালোচনার পর অবশ্য তার ও সাকিবের নাম যুক্ত করে তারা।

শুরুতে সামাজিক যোগাযোগমাধ্যমে মানবিন্দর বিসলা, সুনিল নারিন, ব্রেন্ডন ম্যাককালাম এবং ব্রেট লির অবদানকে স্মরণ করলেও সাকিব ও মনোজের নাম নেয়নি কেকেআর।
এর প্রতিবাদ করে মনোজ বলেন, আমার সঙ্গে আরও অনেকের অনেক স্মৃতি ও আবেগ আছে। এটি সারাজীবন থাকবে। কিন্তু আপনাদের টুইটে তো আমার ও সাকিবের নাম নেই।
দুজনের কথা আপনারা ভুলে গেছেন। আমাদের নাম উচ্চারণ না করায় অপমানবোধ করছি। এ টুইট সব নাইট রাইডার্সের (হৃদয়ে) গেঁথে থাকবে? হতাশাজনক।
এরপর কলকাতার পক্ষ থেকে বলা হয়, আমরা নাইট রাইডার্সের বিশেষ একজন তারকাকে এমন রাতে স্মরণ না করে থাকতে পারি না। ২০১২ সালের শিরোপা জয়ে অবশ্যই তুমি অন্যতম নায়ক ছিলে।

সেই ফাইনালে তিন উইকেটে ১৯০ রান করে চেন্নাই। যেখানে ওভার প্রতি প্রায় ১০ রান রেট, সেখানে তিন ওভার বল করে মাত্র ২৫ রান খরচায় এক উইকেটে নেন সাকিব। দিনের দ্বিতীয় সেরা বোলিং ফিগারটি ছিল তার।
এরপর বিশাল লক্ষ্যে ব্যাট করতে নেমে ওপেনার বিসলার ৮৯ আর জ্যাক ক্যালিসের ৬৯ রানে উড়ন্ত সূচনা পায় কলকাতা। যদিও ম্যাচটি শেষ করে আসেন মনোজ (৯*) ও সাকিব (১১*)। – ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া