adv
৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১৯ বছর পর দেখা মিলল অনলাইনে

বিনােদন ডেস্ক : চ্যানেল আইয়ের ঈদ আয়োজনে এবার পুরনো নাটক, টেলিফিল্ম, চলচ্চিত্র প্রচারিত হয়েছে। এর মধ্যে বিশেষ উল্লেখযোগ্য কাজ ছিলো হুমায়ূন আহমেদ, মোস্তফা সরয়ার ফারুকী ও সালাহউদ্দিন লাভলুর। টেলিভিশনে সম্প্রচারের পর এবার চ্যানেল আইয়ের ইউটিউব চ্যানেলেও তাদের নাটক, টেলিছবিগুলো মুক্তি পেয়েছে।

এদিকে ১৯ বছর আগে নির্মিত ‘চড়ুইভাতি’ টেলিফিল্ম আবারও প্রচারিত হয়েছে। শুধু তাই নয়, মোস্তফা সরয়ার ফারুকী নির্মিত এই টেলিছবি প্রকাশিত হয়েছে অনলাইনেও। বিষয়টি নিয়ে স্মৃতিকাতর হতে দেখা গেছে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীকেও!

টেলিছবিটি নিয়ে ফারুকী তার ফেসবুকে লিখেন, ‘ঊনিশ বছর আগে আমরা এইটা শুট করছিলাম! ঐসময়ের জীবন, ঐসময়ের টিভি প্রোডাকশন, ঐসময়ের সিনেমা, ঐসময়ে সম্পর্কের নৈতিকতা, এই সবের পার্সপেক্টিভে রেখে এটি দেখলে ভালো হবে।’

তিনি বলেন, ‘কী সব দুরন্ত পাগলামির শুটিং! শহীদ মিনারে অনুষ্ঠান হচ্ছে, চলো শুট করি! শুট শেষে এডিটিং টেবিলে বসে মনে হইলো, এইরকম একটা জিনিস থাকলে ভালো হবে, চলো শুট করি! আমার প্রোডিউসার নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু ভাইকে ধন্যবাদ আমার পাগলামি আশকারা দেওয়ার জন্য!’

আনিসুল হকের রচনায় ফারুকীর প্রায় দেড়ঘন্টা ব্যাপ্তির এই টেলিছবিতে অভিনয় করেছেন অপি করিম, মারজুক রাসেল, ইলোরা গহর প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া