adv
৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

হুমকির পরোয়া না করে দ্বিতীয় সিজনে আনুশকার ‘পাতাল লোক’

বিনােদন ডেস্ক : লকডাউনে মুক্তির পর থেকে চুটিয়ে ব্যবসা করেছে ‘পাতাল লোক’। আমাজন প্রাইমের জন্য নির্মিত ভারতীয় এই ওয়েব সিরিজ নিয়ে বিতর্কও কম নয়। কিন্তু এই সব নিয়ে ভাবতে একদম নারাজ প্রযোজক আনুশকা শর্মা।

নানান হুমকির পাশাপাশি থানায়ও অভিযোগ গেছে অভিনেত্রীর নামে। কিন্তু এসব নিয়ে না ভেবে পরিকল্পনা শুরু করেছেন দ্বিতীয় সিজনের। কিছুদিন আগে এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গ তুলে তিনি বলেন, “পাতাল লোকে এতটা সাফল্য পাব আমি ভাবিনি। তাই এখন সিজন টু’র কথা ভাবছি।”

তবে এর জন্য দর্শককে বেশ কিছুটা সময় অপেক্ষা করতে হবে। আনুশকা স্বীকার করেছেন, সবসময়ই তিনি ভালো বিষয়বস্তুর খোঁজে থাকেন। তা ছবির জন্য হোক বা ওয়েব সিরিজ। ভালো বিষয় পেলে কাজ করবেনই। এ ছাড়া তিনি সবসময় বাস্তবতা তুলে ধরতে চান।

‘পাতাল লোক সিজন টু’ যে হতে পারে এ রকম ইঙ্গিত দিয়েছেন প্রথম সিজনের চিত্রনাট্যকার সুদীপ শর্মা। সত্য ঘটনা অবলম্বনে তৈরি হবে সেই চিত্রনাট্যও। তার জন্য কাজও শুরু করে দিয়েছেন তিনি। তবে এর চেয়ে বেশি কিছু বলতে চাননি।

এর আগে পরপর তিনটি আলাদা আলাদা ধাঁচের সিনেমা নির্মাণ করে প্রশংসা পান আনুশকা। সেখানে অভিনয়ও করেন তিনি। কিন্তু ওটিটি প্ল্যাটফর্মে লগ্নি করলেও ক্যামেরার সামনে আসেননি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া