adv
১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কোনো তরুণ ক্রিকেটার যদি আমার কাছে শিখতে চায় তাকে স্বাগত জানাবো, বললেন আফ্রিদি

স্পোর্টস ডেস্ক : পাকিস্তানের একটি টিভি চ্যানেলকে সম্প্রতি দেয়া এক সাক্ষাতকারে আফ্রিদি এ কথা বলেন। তিনি বলেন, মীর মুর্তজা একজন প্রতিভাবান ক্রিকেটার। আমি বিশ্বের যে কোনো ক্রিকেটারের জন্য উপলব্ধি করি, যে কেউ আমার কাছ থেকে শিখতে চাইলে আমি তাকে স্বাগত জানাব। মীর মুর্তজা যদি ভবিষ্যতে আরও শিখতে চায়, আমি তাকে শেখানোর সর্বোচ্চ চেষ্টা করব। আমি তার প্রয়োজন মতো সেরা কোচিংয়ে সহায়তা করবো।

সম্প্রতি ভারত অধ্যুষিত জম্মু ও কাশ্মীরের অন্তং অঞ্চলের বাসিন্দা মীর মুর্তজা ওয়াগাহ সীমান্ত দিয়ে পাকিস্তানে এসে করাচিতে শহীদ আফ্রিদির বাসায় ওঠেন এবং সেখানে তিন মাস অবস্থান করেন। আফ্রিদি তাকে ক্রিকেটীয় বিভিন্ন পরামর্শ দেয়ার পাশাপাশি অনুশীলন করান।

পাকিস্তানের হয়ে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলে ৫২৪ ম্যাচে অংশ নিয়ে ৫৪১ উইকেট শিকার করা আফ্রিদি বলেন, মীর মুর্তজা হলেন প্রথম কাশ্মীরি যে ভারত অধ্যুষিত জম্মু ও কাশ্মীর থেকে এসে আমার বাড়িতে ছিল। সে আমার ভক্ত, সে খুব ভালো ছেলে। সে সত্যিই কঠোর পরিশ্রম করেছে। আমি আশাবাদী সে সফল হবে।

পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার শহীদ আফ্রির কাছ থেকে অনুশীলন নেয়া প্রসঙ্গে মীর মুর্তজা বলেন, আমি ভবিষ্যতে শহীদ আফ্রিদির কাছ থেকে আরও শিখতে চাই। আমি যে জিনিস শিখেছি তা আমার পক্ষে খুব উপকারী

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া