adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাতালদের বাড়ি পৌঁছে দেবেন

বিনােদন ডেস্ক : সোনু সুদ নায়ক হওয়ার আশায় সিনে ইন্ডাস্ট্রিতে আসলেও বর্তমানে বলিউড ও দক্ষিণ ভারতের জনপ্রিয় ভিলেন তিনি। সম্প্রতি বাস্তব জীবনের হিরো হয়ে এগিয়ে এসেছেন অভিবাসী শ্রমিকদের সাহায্যে। উপকার করেছেন লাখো মানুষের।

লকডাউনের কারণে মুম্বাইয়ে আটকে পড়া শ্রমিকদের খাদ্য সাহায্য ও বাড়ি পৌঁছে দিতে একাধিক উদ্যোগ নিয়েছেন তিনি। এই সব কারণে সোনু প্রশংসা কুড়াচ্ছেন, কেউ কেউ অভিনব উপহার দিয়ে কৃতজ্ঞতাও জানাচ্ছেন।

বিদ্রূপকারী একদম নেই— তাও না। কিন্তু মেজাজ না হারিয়ে উল্টো বিদ্রূপ করতে ছাড়ছেন না ‘দাবাং’-খ্যাত ভিলেন।

সম্প্রতি সোনু সুদ নিজের টুইটারে একটি ফোন নম্বর দিয়ে লেখেন, যে শ্রমিকেরা বাড়ি ফিরতে চান, তারা চাইলে নির্দিষ্ট ওই নম্বরে ফোন করতে পারেন। অভিনেকা আরও লেখেন, কতজন শ্রমিক রয়েছেন, কোথায় যেতে চান জানালে তার টিমের সদস্যরা বাড়ি পৌঁছে দেবেন।

সোশ্যাল মিডিয়ায় অনেকেই সোনুর এই উদ্যোগের প্রশংসা করেছেন। এ সবেরই মাঝে এক ব্যক্তি লেখেন, “আমি বাড়িতে আটকে আছি, আমাকে মদের দোকানে পৌঁছে দিন।” চুপ না থেকে সোনু লেখেন, “মদের দোকান থেকে বাড়িতে পৌঁছে দিতে পারি, দরকার হলে বলবেন।”

সোনুর এই উত্তর ভাইরাল হয়ে যায়। তার টুইটের নিচে আরও অনেকেই বিভিন্ন মন্তব্য করতে থাকেন।

লকডাউনের চতুর্থ পর্যায়ে এসে ভারত সরকার মদের দোকানের ওপর থেকে নিষেধাজ্ঞা শিথিল করেন। এ সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হন বলিউডের অনেক জনপ্রিয় তারকা। তাদের মতে, অ্যালকোহলের কারণে পারিবারিক সহিংসতা বাড়বে। যার প্রধান মূলত শিশু ও নারীরা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া