adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কৃতজ্ঞতা জানাতে ফেইসবুক লাইভে আসছেন সেলিব্রিটি দম্পতি ফারুকী-তিশা

বিনােদন ডেস্ক : ঢাকাই শোবিজের অন্যতম সেলিব্রিটি দম্পতি মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা ফেইসবুক লাইভে আসছেন মঙ্গলবার রাতে। এ দিন তারা কৃতজ্ঞতা জানাবেন করোনা প্রতিরোধে জড়িত স্বাস্থ্যকর্মীদের কাছে।

রোদ্দুর নামের একটি সংস্থার উদ্যোগে রাত ৯টায় লাইভে আসবেন ফারুকী ও তিশা। ফেইসবুকে তারা সেই খবর শেয়ার করেছেন।

কুর্মিটোলা জেনারেল হাসপাতালের স্বাস্হ্যকর্মীদের জন্য বিশেষ এই লাইভের মাধ্যমে তাদের প্রতি কৃতজ্ঞতা জানানোর সুযোগ পাবো— এমনটা উল্লেখ করেন ফারুকী।

লাইভ প্রসঙ্গে ‘ডুব’ নির্মাতা বলেন, “লাইভের ভয়ে আমি নিজেই নিউজফিডে ঢুকি না! অনেক কাছের মানুষের সোশ্যাল মিডিয়া এবং টিভি লাইভের অনুরোধ বিনয়ের সাথে ফিরায়ে দিছি শুধু এই বিরক্তির কারণে! তবে এই লাইভটাকে হ্যাঁ বলে আমি আর তিশা দুইজনই তৃপ্ত!”

আরও বলেন, “পুলিশ, মিলিটারি, সিভিল প্রশাসন, চিকিৎসক ও স্বাস্হ্যকর্মীসহ যারা যারা ফ্রন্টলাইনে কাজ করছে তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই সারাক্ষণই!”

অন্যদিকে ‘এবারের ঈদে এই একটা কাজের জন্য আমি সত্যি তৃপ্ত’ উল্লেখ করে তিশা বলেন, “কুর্মিটোলা জেনারেল হাসপাতালে করোনা চিকিৎসা দিচ্ছেন যেসব চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীরা, কালকে রাত নয়টায় ফেসবুক লাইভে তাদের সাথে কথা বলবো, তাদেরকে বলবো ‘আমরা আপনাদের কাছে কৃতজ্ঞ! আপনাদের জন্য অনেক দোয়া, অনেক ভালোবাসা!’ আপনারাও জয়েন করে তাদের উৎসাহিত করতে পারেন!”

কাজের ক্ষেত্রে বর্তমানে শুটিং পরবর্তী পর্যায়ে আছে ফারুকীর সিনেমা ‘নো ল্যান্ডস ম্যান’। সিনেমাটির অন্যতম প্রযোজক তিশা। এ ছাড়া ঈদ উপলক্ষে বেশির ভাগ টিভি চ্যানেলে রয়েছে তার উপস্থিতি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া