adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আজ বিটিভির বাংলা সংবাদের পরপরই ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’

বিনােদন প্রতিবেদক : বাংলা টেলিভিশনের ইতিহাসে এক মাইলফলকের নাম ‘ইত্যাদি’। জাঁকজমক, জনপ্রিয়তা বা দীর্ঘ সময় ধরে প্রচারের বিচারে এই ম্যাগাজিন অনুষ্ঠান রয়েছে শীর্ষস্থানে।

বাংলাদেশ টেলিভিশনের জন্য অনুষ্ঠানটি নির্মাণ করেন হানিফ সংকেত। নিয়মিত পর্বের পাশাপাশি প্রতি ঈদুল ফিতরের জন্য বড় পরিসরের আয়োজন রাখা হয়। কিন্তু এবার করোনাজনিত কারণে সেটে যেতে পারেনি ‘ইত্যাদি’।

তবে দর্শকদের একদম নিরাশ করতে চান না হানিফ সংকেত। নতুন পর্বের পাশাপাশি পুরোনো পর্বগুলোও দর্শকের খুব পছন্দের। সেই সুযোগটি নিলেন তিনি। ঈদ উপলক্ষে বিশেষ সংকলন প্রচার হবে এবার। যেখানে বাছাই করা পুরোনো আইটেমগুলো প্রচার হলেও সঞ্চালনার অংশটি নতুন করে ধারণ করা হয়েছে।

হানিফ সংকেতের পক্ষ থেকে এ বিষয়ে বলা হয়, প্রতি বছরের মতো এবারও ঈদ আনন্দের সঙ্গে দর্শকদের জন্য বাড়তি আনন্দ নিয়ে আসছে ‘ইত্যাদি’। প্রতি ঈদেই থাকে ‘ইত্যাদি’র জমকালো আয়োজন এবং চমকানো সব বিষয়। তবে এবার করোনা ভাইরাসের কারণে দর্শকদের সুরক্ষা ও নিরাপত্তার কথা ভেবে, স্বাস্থ্যবিধি মেনে চিরাচরিত নিয়মে স্টেডিয়ামে ইত্যাদি ধারণ করা হয়নি। ইত্যাদি সাজানো হয়েছে সম্পাদনার টেবিলে।

ঈদের এই বিশেষ সংকলিত ‘ইত্যাদি’ একযোগে প্রচার হবে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে ঈদের পরদিন অর্থাৎ আজ রাত ৮টার বাংলা সংবাদের পর।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া