adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এবার ক্ষমা চেয়ে প্রচারণা!

বিনােদন ডেস্ক : ভারতীয় বাংলা চ্যানেলের রিয়্যালিটি শো থেকে উঠে আসা গায়ক মাঈনুল আহসান নোবেল এবার পুরোনো স্ট্যাটাসের জন্য ক্ষমা চাইলেন।

স্বীকার করে নিলেন ‘বিতর্কিত’ ফেইসবুক স্ট্যাটাস দিয়ে মূলত নিজের নতুন গান ‘তামাশা’র প্রচারণাই করেছেন। কিন্তু সমালোচনার মুখে ক্ষমা চেয়ে সেই গানের প্রচারণাই করলেন!

সপ্তাহখানেক আগে নোবেল লেখেন, “দু-বছর আগে জন্ম নিয়েছি আপনাদের ভালোবাসা নিয়ে। দু-বছরে ফ্লপ/হিট গানের সংখ্যা দুই। তোমার মনের ভেতর – অনুপম রায় (National Award winner) আগুনপাখি – শান্তনু মৈত্র (National Award winner)। তোমাদের লেজেন্ড গত দশ বছর ধরে কয়টা ফ্লপ অথবা হিট রিলিজ করেছে কমেন্টস্ সেকশানে জানাও।”

এরপরই বলেন, “থুক্কু বাংলাদেশে তো গত ১০ বছরে ভালো করে কেউ মিউজিকই করেনি। দাঁড়াও তোমার লেজেন্ডদের না হয় আমিই শিখাবো, কিভাবে ২০২০ সালে মিউজিক করতে হয়।”

এমন পোস্টের পরেই সমালোচনার ঝড় উঠে। সংগীত অঙ্গনের অনেকেই নেতিবাচক প্রতিক্রিয়া জানিয়েছেন।

আরেক পোস্টে লেখেন, “আগেরবার controversy-তে ১ মিলিয়ন হয়েছিল। দেখি এইবার ২ মিলিয়ন হয় নাকি! সাব্সক্রাইব করে সাথে থাকুন! শীঘ্রই রিলিজ হচ্ছে ‘তামাশা’।” আরও শেয়ার করেন শাফিন আহমেদ ও ফুয়াদ আল মুক্তাদিরের ‘লেজেন্ড’ শিরোনামের নাম নিয়ে সাজানো বিতর্কের ভিডিও ও সেই গানটি।

রবিবার ফেইসবুকে ভিডিও বার্তায় জানান, যা করেছেন নিজের গানের প্রচারণায় করেছেন। সেটা বাড়াবাড়ি হয়ে গেছে। তার মন্তব্যে অনেকেই আঘাত হয়েছেন। তাদের কাছে আন্তরিকভাবে ক্ষমা চাইছেন।

অন্য একটি স্ট্যাটাসে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে টেনে আনায় সে দেশের সোশ্যাল সাইট ব্যবহারকারীদের তোপের মুখে পড়ে ক্ষমা চেয়ে স্ট্যাটাস মুছে দেন নোবেল। তবে দেশের সংগীত ব্যক্তিত্বদের আক্রমণ করে লেখা পোস্ট এখনো তার ওয়ালে রয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া