adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লা লিগার ৯০ শতাংশ রেফারি রিয়াল মাদ্রিদের সমর্থক, বাকিরা বার্সেলোনার!

স্পোর্টস ডেস্ক : স্পেনের না লিগায় প্রায় ৩০০ ম্যাচে রেফারির দায়িত্বপালন করে এদুয়ার্দো ইতুরারদে গনসালেস ২০১২ সালে অবসওে যান। সাবেক এই স্প্যানিশ রেফারির দাবি, স্পেনের ৯০ শতাংশ রেফারি রিয়াল মাদ্রিদের সমর্থক। বাকি ১০ শতাংশ বার্সেলোনার।
গত বৃহস্পতিবার স্পেনের কাদেনা সের রেডিওকে দেওয়া সাক্ষাৎকারে তার কাছে জানতে চাওয়া হয়েছিল, কত শতাংশ রেফারি রিয়াল অথবা বার্সেলোনার সমর্থক। নিজের অভিজ্ঞতা থেকে তিনি এ জবাব দেন।
বার্সেলোনার সমর্থকরা পছন্দ করুক বা না করুক, কাতালুনিয়া ছাড়া স্পেনের ৭০ শতাংশ মানুষ রিয়াল মাদ্রিদের সমর্থক। পেপ গুয়ার্দিওলা ও লিওনেল মেসির কল্যাণে স্পেনে বার্সেলোনার সমর্থক এখন বেড়েছে বলে মনে করেন ইতুরালদে। -বিডিনিউজ

এখন বার্সেলোনার অনেক সমর্থক আছে। তরুণ প্রজন্মরা পেপ গুয়ার্দিওলার অধীনে বার্সেলোনাকে শিরোপা জিততে দেখেছে। কিন্তু লিওনেল মেসি যুগের আগে স্পেনের কত শতাংশ মানুষ রিয়াল মাদ্রিদকে সমর্থন করত? ৭০ শতাংশ?
ইতুরালদে নিজে অবশ্য রিয়াল কিংবা বার্সেলোনা; কোনো দলেরই সমর্থক নন। ব্যক্তিগতভাবে, আমি অন্যদের বিষয়ে চিন্তা করি না। আমি আথলেতিক বিলবাওয়ের সমর্থক। সবাই জানে আমি আথলেতিক। তবে নিরপেক্ষ হতে আমি তাদের বিরুদ্ধে যাব। – মার্কা

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া