adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাইকোর্টের এক বিচারপতি করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি শশাঙ্ক শেখর সরকার। প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে তিনি সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমইএইচ) ভর্তি আছেন। সোমবার সুপ্রিম কোর্টের একটি বিশ্বস্ত সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

জানা গেছে, বিচারপতি শশাঙ্ক শেখর সরকার গত ৮ মে করোনায় আক্রান্ত হন। শুরুর দিকে সামান্য জ্বর ও কাশিতে ভুগছিলেন। গত ১০ মে বিচারপতিদের নিয়ে ভিডিও কনফারেন্স ছিলো। কিন্তু অধিক জ্বর ও অন্যান্য অসুস্থ্যতার কারণে তিনি সে কনফারেন্সে যোগ দিতে পারেননি। এরপর গত ১১ মে তিনি টেষ্ট করতে দিলে করোনা পজেটিভ হন। এ সময় তিনি বাসাতেই অবস্থান করছিলেন। তবে গত ১৩ মে শারিরীক অবস্থার অবনতি হলে তাকে মুগদার করোনা হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সেখান থেকে তাকে সিএমইএইচ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসার জন্য বর্তমানে তিনি সিএমএইচ হাসপাতালেই ভর্তি আছেন।

প্রসঙ্গত, ২০১৮ সালের ৩০ মে রাষ্ট্রপতির আদেশক্রমে আইন মন্ত্রণালয়ের এক পরিপত্রের মাধ্যমে হাইকোর্টে ১৮ জন বিচারপতিকে নিয়োগ দেয়া হয়। ওই ১৮ বিচারপতিদের মধ্যে বিচারপতি শশাঙ্ক শেখর সরকার একই বছরের ৩১ মে হাইকোর্টের অস্থায়ী বিচারপতি হিসাবে শপথ নেন।

এর আগে তিনি ডেপুটি অ্যাটর্নি জেনারেল হিসাবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া