adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সরকার একবার বলে লকডাউন শিথিল, আরেকবার বলছে লকডাউন চলবে- এভাবে মানুষকে বিভ্রান্ত করছে: রিজভী

ডেস্ক রিপাের্ট : বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আজ দেশে সাংবাদিক, পুলিশ সদস্য মারা যাচ্ছে। এভাবে দেশে লাশের সারি বৃদ্ধি পাচ্ছে। অথচ সরকার করোনা রোগীদের বাঁচাতে উন্নত হাসপাতালের ব্যবস্থা করেনি। ক্ষুধার্ত মানুষ দিন আনে দিন খায়। সরকার চায় না গরীব মানুষ বেঁচে থাকুক।

তিনি বলেন, সরকার একবার বলে লকডাউন শিথিল, আরেকবার বলছে লকডাউন চলবে- এভাবে মানুষকে বিভ্রান্ত করছে। সরকার চাচ্ছে ছেড়ে দিলাম, যে বাঁচবে বাঁচবে যে মরবে মরবে।

শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলার নিমতলা সুখের ঠিকানা এলাকায় কেন্দ্রীয় বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপুর উদ্যোগে ৩০০ জনের মাঝে খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, লকডাউন শাটডাউন মেনে চলতে হবে, সাবধানতাভাবেই কাজ করতে হবে- এটা হচ্ছে করোনার মূল প্রতিষেধক। অত্যন্ত দুঃখের বিষয় সরকার এ ব্যাপারে কোনো কিছুই করেনি। তারা ত্রাণ বিতরণে নিজেদের লোক নিয়োগ দিয়েছে। আর নেতাকর্মীরা লুটে খাচ্ছে ত্রাণ। তাদের বাড়িতে ত্রাণের চাল থেকে তেল সব কিছু পাওয়া যাচ্ছে।

তিনি আরও বলেন, জীবনের ঝুঁকি নিয়ে হলেও ক্ষুধার্ত গরীব ও অসহায় মানুষে পক্ষে থাকব। তারপরও সরকার নিপীড়ন নির্যাতন করছে। ভয়ঙ্কর মহামারীর মধ্যেও ধরপাকড় অব্যাহত রেখেছে।

খাদ্যসামগ্রী বিতরণকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, সিরাজদীখান উপজেলা বিএনপির সভাপতি আব্দুল কুদ্দুস ধীরন, কেন্দ্রীয় যুবদলের যুগ্ম-সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি আওলাদ হোসেন উজ্জল প্রমুখ।

পরে জেলার শ্রীনগর উপজেলার বীরতারা ইউনিয়নের সাতঘরিয়া এলাকায় হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন রহুল কবির রিজভী।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া