adv
৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন রূপালী ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার

নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাষ্ট্রীয় মালিকানাধীন রূপালী ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজারের (ডিজিএম) শহিদুল ইসলাম রিপন (৫০) মারা গেছেন। শুক্রবার (১৫ মে) রাত সাড়ে ৮টায় তার মৃত্যু হয়। রাজধানীয় কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

রূপালী ব্যাংকের জনসংযোগ কর্মকর্তা ও প্রিন্সিপাল অফিসার এহতেশামুজ্জামান জানান, কিছুদিন আগে করোনা পজিটিভ হওয়ার পর থেকে বাসাতেই আইসোলেশনে ছিলেন শহিদুল ইসলাম রিপন। পরে অবস্থার অবনতি হলে কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি করা হয় তাকে। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত সাড়ে ৮টায় তার মৃত্যু হয়।

স্ত্রী ও ছেলে-মেয়েসহ রাজধানীর বাসাবোতে বসবাস করতেন রিপন। রুপালী ব্যাংকের প্রধান কার্যালয় পরিকল্পনা ও গবেষণা বিভাগে কর্মরত ছিলেন তিনি। তার গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলায়। রুপালী ব্যাংকের এই কর্মকর্তা ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগে পড়াশোনা করেছেন।

এর আগে ১২ মে করোনায় রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবু সাঈদ নামে দ্য সিটি ব্যাংকের আরও এক কর্মকর্তার মৃত্যু হয়। তিনি ব্যাংকটির প্রধান কার্যালয়ের সেন্ট্রাল ক্লিয়ারিং বিভাগের অ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট হিসেবে কর্মরত ছিলেন।

তারও আগে গত ২৬ এপ্রিল করোনায় আক্রান্ত হয়ে সিটি ব্যাংকের প্রধান মানবসম্পদ কর্মকর্তা মুজতবা শাহরিয়ার মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া