adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমি বালোতেল্লি লকডাউনে খাবার পাইনি, কার্ড বোর্ড খেয়েছি

স্পোর্টস ডেস্ক : সাবেক সতীর্থ অ্যালেজান্দ্রো মাত্রির সঙ্গে এক ফেসবুক লাইভে বালোতেল্লি বলেছেন, গত কয়েক সপ্তাহে আমি পাগল হতে বসেছিলাম। কেননা আমি পুরোপুরি একা ছিলাম। আমার মেয়ে আছে ন্যাপলসে, ছেলে জুরিখে। আমার মায়ের বয়স হয়েছে তাই তার বাড়তি সুরক্ষা দরকার ছিল। আমার ভাইয়েরা তাদের বাচ্চাকাচ্চা নিয়ে কোয়ারেন্টাইনে।

তিনি আরও বলেন, ‘ফলে আমাকে পুরো একা থাকতে হয়েছে। এটা খুবই কঠিন ছিল। যেহেতু আমি রান্না করতে পারি না, প্রথম তিনদিন ধরতে গেলে কার্ডবোর্ড খাচ্ছিলাম। চেষ্টা করছিলাম দেয়াল খুঁটে খাওয়ার। ভাগ্যিস পরে গিয়ে খাবার আনার ব্যবস্থা হয়েছে।

আগামী ১৩ জুন থেকে শুরু হওয়ার কথা রয়েছে ইতালিয়ান সিরি আ। কিন্তু সেজন্য কোন প্রস্তুতিই নেই বালোতেল্লির। আগামী ১৮ মে থেকে নিজ দল ব্রেসিয়ার সঙ্গে অনুশীলন শুরু করতে যাচ্ছেন তিনি। এখন যদি কেউ বল পাস করে, সেটিও ধরতে পারবেন না বলে জানালেন এ ফরোয়ার্ড।
বালোতেল্লি বলেন, ‘তুমি এখন আমাকে বল পাস দিলে আমি প্রথমবারে ধরতে পারব না। দুই মাস হয়ে গেছে আমি বল ধরিনি। ঘরে রানিং মেশিন না থাকলে অনুশীলন করা কঠিন। যদিও এটা বেআইনি, তাও আমি কয়েকদিন পার্কে গিয়ে দৌড়ে এসেছি।

করোনার প্রকোপ ইতালিতে বেশ ভালোভাবেই পড়েছে শুরুর দিকে। এখনও পর্যন্ত দেশটিতে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন প্রায় সোয়া ২ লাখ মানুষ। মহামারী এ পরিস্থিতিতে প্রাণ হারিয়েছেন ৩১ হাজারের বেশি ইতালিয়ান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া